Hoop PlusTollywood

Madhumita Sarcar: উন্মুক্ত পা, দুধ সাদা পোশাকে মাঝ দরিয়ায় ‘লাস্যময়ী’ অভিনেত্রী মধুমিতা

স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের পাখিকে মনে আছে নিশ্চয়ই সকলের। নিজের অভিনয়ের দক্ষতার মাধ্যমে সকলের প্রিয় অভিনেত্রী হয়ে উঠেছিলেন তিনি। সানন্দা টিভির ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকের ‘নয়না’ চরিত্রের মাধ্যমে ছোট পর্দার জগতে পদার্পণ করেন মধুমিতা। বর্তমানে বড় পর্দায় দাপিয়ে কাজ করছেন তিনি। টলিউডে পা রাখার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। নিজের কঠোর পরিশ্রমের দ্বারা সাফল্যের শিখরে পৌঁছেছেন তিনি।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় মধুমিতা। মাঝেমধ্যেই অভিনেত্রী নিজের বোল্ড লুকের ছবির মাধ্যমে উষ্ণতা ছড়ান সোশ্যাল মিডিয়ায়। তাঁকে বেশ সাহসী ফটোশ্যুট ও বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করতেও দেখা যায়। সম্প্রতি অভিনেত্রী নিজের মোহময়ী রূপের ছবি ক্যামেরাবন্দি করলেন এবং তা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিটি লক্ষ্য করলে দেখা যাচ্ছে, তিনি বসে রয়েছেন এক নৌকায়। মেঘলা আকাশ, চারিদিকে ঘন জলরাশি। তাঁর পরনে রয়েছে সাদা টপ সাথে সাদা স্কার্ট। খোলা চুলে বেশ মোহময়ী দেখাচ্ছে তাঁকে। ক্যাপশনে তিনি ব্যবহার করেছেন চারটি মেঘের ইমোজি। ইতিমধ্যেই ছবিটি পছন্দ করেছেন অনুরাগীদের অনেকে, মন্তব্যে ভরিয়ে দিয়েছেন পোস্টটি।

‘সবিনয় নিবেদন’, ‘কেয়ার করি না’, ‘কুসুমদোলা’, ‘বোঝেনা সে বোঝেনা’-য় প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে মধুমিতাকে। এছাড়া ‘চিনি’, ‘লাভ আজ কাল পরশু’ সিনেমাতেও প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘সবিনয় নিবেদন’ -এ মধুমিতার বিপরীতে দেখা গিয়েছিল অভিনেতা সৌরভ চক্রবর্তীকে। পরবর্তীকালে সৌরভ চক্রবর্তীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন মধুমিতা। কিন্তু ২০১৯ সালে বিবাহবিচ্ছেদ ঘটে তাঁদের মধ্যে। এই বিষয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, “আমরা যা করেছি তার মধ্যে সবচেয়ে ভালো কাজ হল বসে থাকা, দুইজন বড়দের মতো কথা বলা এবং একসাথে সিদ্ধান্ত নেওয়া। যদি আমরা একসাথে খুশি না হই তবে এগিয়ে যাওয়া এবং শান্তিপূর্ণভাবে বসবাস করা ভাল।”

‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে বেশ জনপ্রিয় হয়েছিল যশ-মধুমিতা জুটি। অনুরাগীরা ভালোবেসে তাঁদের ‘যশমিতা’ বলে সম্বোধন করতেন। বহুদিন ধরেই যশ-মধুমিতাকে বড় পর্দায় দেখার ইচ্ছা প্রকাশ করেছিলেন তাঁদের অনুরাগীরা। অবশেষে দীর্ঘ পাঁচ বছর পর একটি মিউজিক ভিডিও ‘ও মনরে’-তে যশ-মধুমিতাকে আবার একসাথে দেখলেন দর্শকরা।

Related Articles