whatsapp channel

Roosha Chatterjee: কলকাতায় ফিরে এলেন রুশা!

চলতি বছরের জানুয়ারি মাসে কলকাতার অশোকনগরের বাসিন্দা অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)-র সাথে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee) অনুরণন কর্মসূত্রে সিয়াটলে থাকেন। ফলে রুশাও দীর্ঘ অভিনয় জীবনকে বিদায়…

Avatar

Nilanjana Pande

চলতি বছরের জানুয়ারি মাসে কলকাতার অশোকনগরের বাসিন্দা অনুরণন রায়চৌধুরী (Anuranan Roychowdhury)-র সাথে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee) অনুরণন কর্মসূত্রে সিয়াটলে থাকেন। ফলে রুশাও দীর্ঘ অভিনয় জীবনকে বিদায় জানিয়ে চলে গিয়েছেন স্বামীর কর্মস্থলে। একের পর এক হিট ধারাবাহিক দর্শকদের উপহার দিয়েছিলেন রুশা। এর মধ্যে অন্যতম ছিল ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকটি। ফলে তাঁর অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্তে কার্যতঃ সকলে অবাক হয়েছিলেন। কিন্তু রুশা জানিয়েছিলেন, তাঁর অভিনয় জগৎ থেকে যতটুকু প্রাপ্তির প্রয়োজন ছিল তা তিনি পাননি। ফলে অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে বিয়ের পর সিয়াটলে চলে গিয়েছেন রুশা। তবে সম্প্রতি ক্রিসমাসের ছুটিতে দেশে ফিরেছেন তিনি।

মা-বাবা ও শ্বশুর-শাশুড়ির সাথে যথেষ্ট সময় কাটাচ্ছেন রুশা। তিনি জানালেন, সিয়াটল অত্যাধুনিক হলেও কলকাতায় ফিরে আসার আনন্দ আলাদা। যথেষ্ট ভালো ভাবেই অভিনয়কে বিদায় জানালেও এতদিন যতগুলি চরিত্রে অভিনয় করেছেন, সেগুলি প্রায়ই মনে পড়ে তাঁর। তবে অভিনয় কেরিয়ারকে নিজের জীবনের একটি বিশেষ অধ্যায় বলে মনে করেন রুশা। কিন্তু সাংসারিক জীবনেও তিনি খুশি। এটিও তাঁর জীবনে বিশেষ বলে জানালেন রুশা। আপাতত নিজের এই জীবনকেই এগিয়ে নিয়ে যেতে চান তিনি।

রুশার বিয়ের সময় তাঁর স্বামী অনুরণনকে কদর্য ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল। অনুরণনকে অনেকেই রুশার ভাই বলে কটাক্ষ করেছিলেন। অনেকেই তাঁর শারীরিক উচ্চতা নিয়েও কটাক্ষ করেছিলেন। কিন্তু রুশা বা অনুরণন ট্রোলের জবাব দেননি। এরপর তাঁরা সিয়াটলে গিয়ে অধিক ছবি শেয়ার না করার ফলে অনেকের ধারণা হয়েছিল, অনুরণনকে বিয়ে করে সুখী হননি রুশা। কিন্তু সেই ধারণাকে ভ্রান্ত প্রমাণিত করে পরবর্তী কালে একের পর এক ছবি শেয়ার করেছেন রুশা। অনুরণনের সাথে তাঁর ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

বাদ যায়নি দুইজনের একসাথে শহরের বাইরে ঘুরতে যাওয়ার ছবিও। বর্তমানে কলকাতায় এসে অনুরণন ও রুশা তাঁদের পরিবারের সদস্যদের সাথে ছুটি কাটাতে গিয়েছেন। কিন্তু তা কোথায়, জানাননি তাঁরা।

whatsapp logo