whatsapp channel
Hoop Plus

মৃত্যুর আগে সুশান্তকে মানসিকভাবে অত্যাচার করতেন রিয়া, ফাঁস হল চাঞ্চল্যকর তথ্য

মানসিক অবসাদের শিকার হয়েছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করা হল। আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে এই মামলা দায়ের হয়েছে বলে জানা গেছে। জানা যাচ্ছে, বিহারের পাতাহি এলাকার এক বাসিন্দা মুজাফফপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে এই মামলা করেছেন। কারণ পরিচালক মহেশ ভাটের সঙ্গে রিয়া চক্রবর্তীর ঘনিষ্ঠ সম্পর্কের কথা ইতিমধ্যে প্রকাশ এসেছে। রিয়ার সঙ্গে সম্পর্ক ভাঙার হুমকি দিতেন মহেশ। এছাড়াও সম্পর্কে খুব একটা খুশি ছিলেন না সুশান্ত প্রায়শই রিয়া সঙ্গে তার ঝামেলা বেধে থাকতো একথা জানালেন অভিনেত্রী কৃতি শ্যানন।

এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে আগামী ২৪ জুন। এর আগেও বিহারের আইনজীবী সুধীর কুমার ওঝা রিয়ার বিরুদ্ধে মামলা করেন। সুশান্তকে আর্থিক ও মানসিক ভাবে শোষণের অভিযোগ আনা হয় রিয়ার বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা) ও ৪২০ ধারায় (প্রতারণা) মামলা দায়ের হয়।

বিহারের মুজাফফপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে এই নিয়ে দ্বিতীয় মামলা দায়ের করা হল। এর আগে বিহারের আইনজীবী সুধীর কুমার ওঝা করণ জোহর, সালমান খান, সঞ্জয়লীলা ভনশালী সহ আরও কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এই মামলাতেও রিয়া চক্রবর্তীর নাম রয়েছে বলে জানা গেছে।

whatsapp logo