Hoop PlusTollywood

Dev: এবারের পুজোয় সুখবর দিলেন দেব, সকলকে জানালেন আমন্ত্রণ!

করোনা আবহে 2021 সালের দুর্গাপুজো শুরু হয়েছে। বহু করোনা বিধি, বহু নির্দেশিকা মেনে সকলেই মাতৃ আরাধনায় ব্রতী হয়েছেন। দেড় বছর পরে বহু প্রতীক্ষিত ফিল্ম ‘গোলন্দাজ’ মুক্তি পেয়েছে। এই ফিল্মে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দেব (Dev)। ‘গোলন্দাজ’ তো বটেই, দেবের পুজো স্পেশ‍্যাল হয়ে উঠেছে আরও কয়েকটি কারণে।

‘গোলন্দাজ’-এ দেব অভিনীত নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্র ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়ে নিয়েছে। করোনা আবহেও ফিল্ম প্রথম দিন থেকেই যথেষ্ট সফল। এর পাশাপাশি পরিবর্তন হল দেবের রেস্তোরাঁর নাম। চলতি সপ্তাহের সোমবার থেকে দেবের রেস্তোরাঁ ‘টলি টেলস’ পরিবর্তিত হয়ে নাম হয়েছে ‘চিপ চার্লি’। দেব নিজেই টুইট করে তাঁর অনুরাগীদের অন্তত একবার তার রেস্তোরাঁয় আসার আমন্ত্রণ জানিয়েছেন।

করোনা পরিস্থিতির সময় নিজের রেস্তোরাঁ থেকে কোভিড আক্রান্তদের জন্য দেব বিনামুল‍্যে খাবার সরবরাহ করেছেন। প্রাথমিক ভাবে পঞ্চাশ জনকে খাবার পৌঁছে দেওয়ার মাধ্যমে এই উদ্যোগ শুরু হয়েছিল। শুধুমাত্র করোনা পরিস্থিতি নয়, এর আগেও সাধারণ মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন দেব। করোনা অতিমারীর সময় চন্দ্রকোণার এই দৃষ্টিহীন পড়ুয়াকে সাহায্য করেছিলেন তিনি। ঘাটাল মাস্টার প্ল্যানের মূল প্রণেতা দেব। তিনিই বারবার রাজ্য ও কেন্দ্রের কাছে ঘাটালের নিকাশি ব্যবস্থা উন্নত করার জন্য সাহায্য চেয়েছিলেন।

10 ই অক্টোবর টেলিভিশনে মুক্তি পেয়েছে দেব প্রযোজিত ফিল্ম ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। প্রথমে এই ফিল্মটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার তৃতীয় ঢেউয়ের কথা মাথায় রেখেই সিদ্ধান্ত পরিবর্তন করা হয়। কারণ করোনার তৃতীয় ঢেউ শিশুদের জন্য মারাত্মক। ফলে শিশুদের সুরক্ষার জন্য টেলিভিশনে ফিল্মটি রিলিজের সিদ্ধান্ত নিয়েছেন দেব যাতে শিশুরা বাড়িতেই নিশ্চিন্তে বসে এই ফিল্ম দেখতে পারে।

Related Articles