whatsapp channel

Ditipriya Roy: আমিও তো অনেক কিছু চাই, পাচ্ছি কি?: দিতিপ্রিয়া

ইদানিং মানুষের জীবন অনেকটাই সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছে। কোনো সুখবর, দুঃসংবাদ, ফিল্ম প্রোমোশন কোনো কিছুতেই পিছিয়ে নেই সোশ্যাল মিডিয়া। তবে টেকনোলজি সভ্যতার কাছে একই সাথে আশীর্বাদ ও অভিশাপ। এই…

Avatar

Nilanjana Pande

ইদানিং মানুষের জীবন অনেকটাই সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছে। কোনো সুখবর, দুঃসংবাদ, ফিল্ম প্রোমোশন কোনো কিছুতেই পিছিয়ে নেই সোশ্যাল মিডিয়া। তবে টেকনোলজি সভ্যতার কাছে একই সাথে আশীর্বাদ ও অভিশাপ। এই কারণে সোশ্যাল মিডিয়ার যত উন্নতি হয়েছে, ততই বেড়েছে ট্রোলারদের সংখ্যা। ট্রোলারদের টার্গেট অধিকাংশ ক্ষেত্রেই মহিলারা। সেলেব অথবা সাধারণ নারী, বাদ যাচ্ছেন না কেউই। সম্প্রতি ট্রোলের মোক্ষম জবাব দিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

হইচই ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হচ্ছে দিতিপ্রিয়া, সন্দীপ্তা সেন (Sandipta Sen) ও চান্দ্রেয়ী ঘোষ (Chandrayee Ghosh) অভিনীত ফিল্ম ‘বোধন’। ‘বোধন’-এর মুক্তি উপলক্ষ্যে হইচই-এর তরফে আয়োজিত হয়েছিল প্রশ্নোত্তর পর্ব। তিন নায়িকাই সম্মুখীন হয়েছিলেন বিভিন্ন ধরনের প্রশ্নের। তবে এগুলির মধ্যে কিছু ছিল তথাকথিত শালীন, কিছু প্রশ্ন ইচ্ছাকৃত ভাবেই ছিল অশালীন। কিন্তু দিতিপ্রিয়া, সন্দীপ্তা ও চান্দ্রেয়ী ট্রোলারদের টার্গেট হতে হতে বুঝে গিয়েছেন কোন প্রশ্নের উত্তর কিভাবে দিতে হবে। এর মধ্যেই দিতিপ্রিয়া জানালেন একটি অদ্ভুত কথা। তাঁকে কোনো ব্যক্তি লিখে পাঠিয়েছেন, “আমি তোকে আদর করতে চাই”।

কে এই ধরনের কথা লিখেছেন, তা এখনও জানা যায়নি। অতএব এই ধরনের কথা একজন মেয়ের কাছে অত্যন্ত অশালীন। যোগ্য জবাব দিয়েছেন দিতিপ্রিয়া। তিনি বলেছেন, জীবনে সব কিছু চাইলেই পাওয়া যায় না। তিনিও অনেক কিছু চান। কিন্তু সত্যিই কি তা পাচ্ছেন? দিতিপ্রিয়ার জবাব মুগ্ধ করেছে সন্দীপ্তা ও চান্দ্রেয়ীকে। তাঁরাও প্রশংসা করেছেন এককালের রানীমার।

তবে শুধুমাত্র দিতিপ্রিয়াই নন, সন্দীপ্তা ও চান্দ্রেয়ীও ট্রোলারদের দায়িত্ব নিয়ে শিখিয়ে দিয়েছেন, শালীনতা কাকে বলে! তাঁদের এই ভিডিওটি ভাইরাল হতেই তিন কন্যার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরাও।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)