whatsapp channel
Bengali SerialHoop Plus

Viral: ‘সুন্দরী কমলা নাচে’, শাড়ি পরে শ্যুটিং ফ্লোরে উদ্যম নাচ ‘মিঠাই’ রানীর, রইলো ভিডিও

মিঠাই রানী ওরফে সৌমিতৃষা কুন্ডু এখন বাংলার ঘরের মেয়ে। ‘মিঠাই’ ধারাবাহিকের দৌলতে সৌমিতৃষা জনপ্রিয়তার শিখরে। রাত ৮টা মানেই বাংলার দর্শকদের কাছে মিঠাই-সিদ্ধার্থের দুষ্টু মিষ্টি কাহিনী হাজির।

এই মিঠাই রানি শুধুই যে ছোট পর্দায় জনপ্রিয় এমনটা নয়, তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই ইনস্টাগ্রাম রিল বানিয়ে দর্শকদের মনোরঞ্জন করেন। তবে যাই ভিডিও বানান না কেন, মিঠাইয়ের দর্শকরা তা চেটেপুটে উপভোগ করেন।

মিঠাই ধারাবাহিকে এখন চলছে দুর্গা পুজোর পর্ব। এই প্রথমবার মোদক পরিবারে দুর্গা পুজো হচ্ছে। সেখানে মিঠাই শুরু করে দেয় তার নতুন ইনস্টাগ্রাম রিল। শাড়ি পরে সেজেগুজে Sundori komola on the floor! গানে ঝড় তোলে সৌমিতৃষা কুন্ডু। সম্প্রতি, দাদাগিরির মঞ্চে এসে মিঠাই পরিবার। সেখানে এসেও দাদাকে নিয়ে ইনস্টাগ্রাম রিল বানিয়ে নেয় অভিনেত্রী সৌমিতৃষা। এক কথায়, মিঠাই যে শুধু ছোট পর্দায় জনপ্রিয় এমনটা নয়, এর আগেও তিনি বিজ্ঞাপনের কাজ করতেন। ধারাবাহিকেও তাকে দেখা গিয়েছে, তবে মিঠাই ছিল বড় ব্রেক। চলতি বছরের মহালয়ায় মিঠাই সাজে কমলে কামিনী সাজে। ধীরে ধীরে মিঠাইয়ের জনপ্রিয়তা বাড়ছে বৈ কমছে না।

অভিনেত্রীর এমন চটকদার ইনস্টাগ্রাম রিল দেখে বেশিরভাগ নেট জনতার আবদার, এবার উচ্ছে বাবুর সঙ্গে ভিডিও দেখতে চাই। এর আগে মিঠাই টেস বুড়ি ও সোমের সঙ্গে ভিডিও বানিয়ে ফেলেছে। এবারে দর্শকদের আবদার সিদ্ধার্থের সঙ্গে রোম্যান্টিক ভিডিও। কেউ লিখেছেন, আমাদের সুন্দরী কমলা মিঠাই। কেউ লিখেছেন-কমলা সুন্দরী, কেউ বলেছেন – উচ্ছে বাবুর সঙ্গে মিঠাইয়ের ভিডিও দেখতে চাই।

whatsapp logo