whatsapp channel

Viral: জুতোর ভেতর থেকে ফণা তুলেছে বিষধর সাপ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

জুতো পড়ার সময় আমরা অনেকেই আছি জুতো ভালো করে ঝেড়ে নি। এটাই উচিত, কারন জুতোর ভেতর কিন্তু অনায়াসেই কোন বিষধর পোকামাকড় সাপ বা ছোট ছোট প্রাণী বাসা বাঁধতে পারে। অনেক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জুতো পড়ার সময় আমরা অনেকেই আছি জুতো ভালো করে ঝেড়ে নি। এটাই উচিত, কারন জুতোর ভেতর কিন্তু অনায়াসেই কোন বিষধর পোকামাকড় সাপ বা ছোট ছোট প্রাণী বাসা বাঁধতে পারে। অনেক দিন যদি জুতো আপনি ব্যবহার না করেন তারপরে অবশ্যই জুতো পরার আগে দশবার ভেবে চিন্তে ভালো করে জুতো ঝেড়েঝুড়ে নিয়ে পরিষ্কার করে তারপরে পড়ুন। না হলে এই হতে পারে কিন্তু সাংঘাতিক বিপদ সম্পর্কে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisements

যেখানে দেখা যাচ্ছে পামসু জাতীয় মানে ঢাকা জুতো যারা পড়েন সেই পাঢাকা জুতোর মধ্যে থেকে ফণা তুলে বেরিয়ে আসছে। একটি ছোট্ট বিষধর সাপ ছোট হলেও ছোট সাপের কিন্তু অনেক সময় বেশি বিষ থাকে। তাই এগুলো কেমতে অবজ্ঞা করবেন না। আপনি যখনি বাড়ি থেকে বের হবেন তখনই জুতো ভালো করে ঝেড়ে নিয়ে জুতার ভেতর ভালো করে লক্ষ্য করে নেবেন।

Advertisements

যাই হোক, এ শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে আমরা আনন্দের খবর বা নানান রকমের খবর পাই, তাই নয় সোশ্যাল মিডিয়া আমাদেরকে নানান রকম শিক্ষামূলক খবরও মাঝেমাঝে দেয়। তাই সোশ্যাল মিডিয়াতে সবসময় নেশার বস্তু, তা নয়। হ্যাঁ একনাগাড়ে দেখতে দেখতে আপনার হয়তো এর প্রতি একটা অ্যাডিকশন চলে আসতে পারে, কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনি নানান কিছু শিখতে পারেন, সম্প্রতি এই ভিডিওটি সেটাই প্রমাণ করছে ভিডিওটি এত শেয়ার হয়েছে যে বলার কথা না কমেন্টেও প্রত্যেকে যে ভয় পেয়েছেন এমনটাই প্রকাশ করেছেন।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media