whatsapp channel

মেয়েদের মন পেতে গেলে যে আটটি বিষয় লক্ষ্য রাখতে হবে

সমস্ত পুরুষরাই চান তাদের জীবনে একজন বিশেষ নারীর উপস্থিতি, যে সব সময় তার পাশে থাকবে। মধুর সম্পর্কের বাঁধনে চিরসঙ্গী হয়ে থাকবে। তবে সম্পর্কের ক্ষেত্রে মেয়েদের প্রত্যাশা সবসময় বেশিই থাকে। সব…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সমস্ত পুরুষরাই চান তাদের জীবনে একজন বিশেষ নারীর উপস্থিতি, যে সব সময় তার পাশে থাকবে। মধুর সম্পর্কের বাঁধনে চিরসঙ্গী হয়ে থাকবে। তবে সম্পর্কের ক্ষেত্রে মেয়েদের প্রত্যাশা সবসময় বেশিই থাকে। সব প্রত্যাশা যে পূরণ হয় বিষয়টি আবার তেমন নয়। তবু মানুষ তার প্রিয়জনের কাছেই আশা করে। চলুন জেনে নিই মেয়েদের যে যে আশাগুলো ছেলেদের পূরণ করা উচিত।

Advertisements

১) মেয়েরা উপহার পেতে খুবই পছন্দ করে। তার মানে এই নয় যে, খুব দামি উপহার দিতে হবে। অনেক কম দামে উপহার দিয়েও মেয়েদের খুশি রাখা যায়। আপনার কাছ থেকে ফুল, চকলেট, কার্ড মেয়েরা আশা করতেই পারে।

Advertisements

২) মেয়েরা চায় ছেলেরা তাদের পরিবারের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিক। এতে একজন মেয়ে নিজের সম্পর্কের ভিত্তিকে অনেকটা শক্ত মনে করে।

Advertisements

৩) প্রতি মুহূর্তেই আপনি তাকে সুন্দর বলবেন এটা সে কখনও চায় না। কিন্তু কিছু বিশেষ মুহূর্তে আপনার প্রশংসা তো আপনার সঙ্গী আশা করতেই পারেন।

Advertisements

৪) মেয়েরা চায় না যে, তাদের কথা সব সময় আপনি শুধু শুনেই যান। তারা চায় যখন আপনি তার কথা শুনবেন, তখন মন দিয়েই শোনার চেষ্টা করবেন। তার কথাটিকে গুরুত্ব দেবেন।

৫) মেয়েরা চায় আপনি সবগুলো বিশেষ দিনের তারিখ মনে রাখুন। আর এই বিশেষ দিনগুলো নিজেদের মতো করে উৎযাপন করুন।

৬) মেয়েরা কোনও পোশাক পরার পর যদি অন্য ছেলেরা তার দিকে তাকিয়ে থাকে, তাহলে মেয়েদের কী দোষ! বাইরে লোকজন তাকাবে বলে সে তার নিজের ইচ্ছেমতো পোশাকও পরতে পারবে না! আসলে মেয়েরা চায়, ছেলেরা তাদের পোশাক পরা নিয়ে কিছু না বলুক।

৭) মেয়েরা বাইরে খেতে ভীষণ পছন্দ করে। তাই সুযোগ পেলেই প্রেমিকাকে কোথাও খেতে নিয়ে যান।

৮) মেয়েরা অপেক্ষা করতে একদমই পছন্দ করে না। তাই আপনি সময়মতো আসবেন এটা মেয়েরা আশা করতেই পারে।

এই আটটি বিষয় মেনে চললেই একজন আদর্শ নারীর মন পাওয়ার মত উপযুক্ত পুরুষ হয়ে উঠতে পারেন আপনিও।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media