Hoop StoryHoop Viral

Bappi-Salman: ‘কভি আলবিদা না কহেনা’, বাপ্পিদাকে বুকে জড়িয়ে ধরলেন সলমান খান, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরল একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, রিয়েলিটি শোর মঞ্চে উপস্থিত হয়েছেন বাপ্পি লাহিড়ী এবং সলমান খান। সলমান খান বাপ্পি লাহিড়ীর গলা জড়িয়ে গান গাইছেন, ‘কাভি আলবিদা না কাহেনা’। তিনি হয়ত মজার ছলেই করেছেন, অন্তত ভিডিওটি দেখে সেটাই বোঝা যাচ্ছে, কিন্তু বাপ্পিদা সবাইকে ছেড়ে নীরবে চলে গেলেন। এক মাস ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তারপরে বাড়ি চলে গিয়েছিলেন, তারপর একদিন পরেই আবার শরীর অসুস্থ হয়ে যায়, আর তার পরেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাপ্পি লাহিড়ী।

একজন সুরকার, কম্পোজার, গায়ক তার মধ্যে অসাধারণ একটি ভার্সেটাইল ক্ষমতা ছিল। ‘ডিসকো ডানসার’ থেকে শুরু করে নানান রকম রোমান্টিক গান, দুঃখের গান, অভিমানের গান তিনি যে কোনো জায়গাতেই নিজের কেরামতি দেখিয়েছিলেন। সবাইকে কাঁদিয়ে চলে গেলেন বাপ্পি লাহিড়ী। প্রথমে কোকিলকন্ঠী লতা মঙ্গেশকার তারপর এক সপ্তাহ পরেই গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় এবং পরের দিনে চলে যান বাপ্পি লাহিড়ী। মর্তলোক যেন একেবারে বেসুরো হয়ে যায়।

বাপ্পি লাহিড়ী মারা যাওয়ার পরই এই ছোট ছোট ভিডিওগুলি পৌঁছে গেছে। প্রত্যেকের কাছে মারা যাওয়ার কদিন আগেই একটি গানের রিয়েলিটি শো’র মঞ্চ আলোকিত করেছিলেন এই গোল্ডেন বাপ্পি লাহিড়ী। নতুন প্রতিভার গান সেখানে তিনি শুনেছিলেন। নতুন প্রতিভাদের নতুন গান গাওয়ার সুযোগ করে দিয়েছিলেন বাপ্পি লাহিড়ী। বাপ্পি দা চলে গেছেন, কিন্তু রেখে গেছেন অনেক টুকরো টুকরো স্মৃতিদের আর এই স্মৃতিদের পাথেয় করে নিয়ে যেতেই হবে নতুন প্রজন্মকে৷

Hoophaap এর পাতায় দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo