Bengali SerialHoop Plus

Gangaram: ফের বিয়ের পিঁড়িতে গঙ্গারাম, মন জ্বলছে টায়রার!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গঙ্গারাম’-এর বিবাহ সমস্যা মনে হয় ম্যারেজ কাউন্সিলরের কাছে গেলেও শেষ হবে না। কয়েক মাস আগে স‍্যামি টায়রাকে সিঁদুর পরাতে গেলে গঙ্গারামকে ধরে বেধড়ক পিটিয়েছিল টায়রা। কারণ গঙ্গারাম নিজের বৌয়ের বিয়ে চুপ করে দাঁড়িয়ে দেখছিল। সেই যাত্রা গঙ্গারাম বেঁচে গেলেও এবার মনে হয় তাকে আর টায়রার হাত থেকে বাঁচাতে পারবে না।

কারণ গঙ্গারাম নিজেই এবার বিরাট বড় চ্যালেঞ্জ নিতে চলেছে। সে টায়রার মনের কথা জানতে চায়। তাই সে নতুন প্ল্যান ভাঁজে। গঙ্গারাম আবারও বিয়ের নাটক শুরু করে। টায়রাকে সে ফোন করে বলে তার আইবুড়ো ভাতের কথা। অপরদিকে টায়রা বলে, আইবুড়োভাতের নিকুচি করেছে। তবে মাঝখানে একবার ভয় খেয়েছিল গঙ্গারাম। সে আইবুড়োভাতের পরিবর্তে আইবুড়ো ভাই বলে ফেলেছিল। পরে সে নিজেকে সংশোধন করে নেয়। বোঝাই যাচ্ছে গঙ্গারাম বৌকে যথেষ্ট ভয় পায়।

গ্রামের দরিদ্র পরিবারের ছেলে গঙ্গারাম কঠিন পরিস্থিতির শিকার হয়ে সংসার চালানোর জন্য অর্থ যোগাড় করতে চলে আসে শহরে। কিন্তু গঙ্গারামের গ্রাম্য সরলতার সঙ্গে খাপ খায় না শহুরে পরিবেশ। সে লোকসঙ্গীত গায়। ঘটনাচক্রে গঙ্গারামের বিয়ে হয়ে যায় ধনী পরিবারের মেয়ে টায়রার সঙ্গে। তবে মাটির গান শোনাতে গিয়ে একবার ‘রক অন’-এর গান গেয়েছিল গঙ্গারাম। তার উপর তার গলা পরিবর্তিত হয়ে ফারহান আখতার (Farhan Akhtar)-এর কন্ঠস্বরে রূপান্তরিত হয়। এর ফলে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছিল মিম ও ট্রোলে।

আপাতত গঙ্গারামে নজর টায়রার সঙ্গে তাঁর সংসার বাঁচানোর দিকে। শেষ অবধি গঙ্গারাম ও টায়রা কি জানতে পারবে একে অপরের মনের কথা? জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Related Articles