whatsapp channel

Bhaswar Chatterjee: রাজগুরুর বেশে মজাদার ভিডিও বানালেন ভাস্বর, সঙ্গী কে!

এই মুহূর্তে ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee) স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ -য় রাজগুরুর ভূমিকায় অভিনয় করছেন। ইদানিং রাজগুরুর সাজে প্রায়ই বিভিন্ন ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। এবার অভিনেত্রী কোয়েল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এই মুহূর্তে ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee) স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ -য় রাজগুরুর ভূমিকায় অভিনয় করছেন। ইদানিং রাজগুরুর সাজে প্রায়ই বিভিন্ন ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। এবার অভিনেত্রী কোয়েল সঞ্চারী (Koyel Sanchari)-র সঙ্গে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন ভাস্বর।

Advertisements

রিলে ভাস্বরের লিপে শোনা যাচ্ছে আইকনিক গান ‘এক চতুরনার’। যথেষ্ট মজা করেই ভাস্বর লিপসিঙ্ক করছেন। তাঁর পরনে রয়েছে রাজগুরুর বেশ। ভাস্বরের পিছনে দাঁড়িয়ে মজাদার অঙ্গভঙ্গী করছেন কোয়েল। ভাস্বরের এই ইন্সটাগ্রাম রিলটি ভাইরাল হয়েছে। তার মধ্যেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত কয়েকজন অভিনেতা-অভিনেত্রীরা কোয়েলের প্রশংসা করে বলেছেন, মেয়েটি দারুণ অভিনেত্রী। কোয়েল সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, এই মুহূর্তে তিনি অভিনয় করছেন না।

Advertisements

ভাস্বর চলতি বছরের পুজো কাটিয়েছেন কাশ্মীরের নৈসর্গিক সৌন্দর্যের মধ্যে। কিন্তু কলকাতা ছাড়ার আগে অসহায় পথশিশুদের হাতে তুলে দিয়েছেন নতুন পুজোর জামা। তাঁর এই উদ্যোগ প্রশংসিত হয়েছে।

Advertisements

অগস্ট মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন ভাস্বর। 14 ই অগস্ট রাতের দিকে বুকে ব্যথা অনুভব করায় নিকটবর্তী একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। 16 ই অগস্ট আল্ট্রাসোনোগ্রাফিতে দেখা যায় তাঁর পিত্তথলিতে একটি পাথর হয়েছে। তড়িঘড়ি তাঁর ল্যাপ্রোস্কোপিক অস্ত্রোপচার করা হয়। জানা যায়, তাঁর পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। অস্ত্রোপচার করার ফলে যা রোধ করা গেছে। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে আবারও কাজে ফিরেছেন ভাস্বর। ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ছাড়াও তিনি আকাশ আটের ‘কাঞ্চী’ সিরিয়ালে অভিনয় করছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media