Hoop VideoHoop Viral

পড়াশোনার আড়ালে ছাত্রদের সঙ্গে কুকীর্তি শিক্ষিকার, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই ওয়েব সিরিজ

ওটিটির দুনিয়ায় অ্যাডাল্ট ওয়েব সিরিজের ভিড়ে প্রায় সব স্পটলাইট শুষে নিয়েছে উল্লু, প্রাইম শটস, এমএক্স প্লেয়ারের মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি। কিন্তু এর মধ্যেও কিছু অনামী ওটিটি প্ল্যাটফর্ম রয়েছে যেগুলি প্রতি মুহূর্তে দর্শকদের নিষিদ্ধ বিনোদনের যোগান দেয়। উল্লু, প্রাইম শটসের তুলনায় এই ওটিটি প্ল্যাটফর্মগুলিও কোনো অংশে কম নয়। এর মধ্যে অন্যতম হল ‘হান্টারস’ নামে একটি অ্যাপ। ইন্সটাগ্রামে এই অ্যাপের ভার্চুয়াল পেজ লক্ষ্য করলে দেখা যাবে, যথেষ্ট কম ফলোয়ারের সংখ্যা। তার কারণ হল, অধিকাংশ মানুষ অ্যাপটির নাম সম্পর্কে অবগত নন। তবে ভারতের বিনোদনের বাজারে অ্যাডাল্ট ওয়েব সিরিজকে হাতিয়ার করে লড়াই শুরু করেছে হান্টারস। ইতিমধ্যেই এই অ্যাপে স্ট্রিম হওয়া ওয়েব সিরিজ ‘ইয়েস ম্যাম’ বড় সংখ্যক দর্শকদের নজরে এসেছে।

চলতি বছরের 7 ই জানুয়ারি হান্টারস-এ স্ট্রিম হয়েছে ‘ইয়েস ম্যাম’। হান্টারস-এর ইউটিউব চ্যানেলের মাধ্যমে নেটদুনিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার। ‘ইয়েস ম্যাম’-এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কমলিকা চন্দ (Kamalika Chanda), ভারতী ঝা (Bharti Jha)। এই ওয়েব সিরিজের মোট তিনটি পর্ব রয়েছে। এক-একটি পর্ব পঁচিশ মিনিটের। হিন্দি ছাড়াও তেলেগু ভাষায় স্ট্রিম হয়েছে ‘ইয়েস ম্যাম’।

ট্রেলারের শুরুতে দেখা যায়, একটি স্কুলের ছাত্রছাত্রীদের মধ্যে অন্তরঙ্গ মুহূর্ত তৈরি হলেও পরবর্তীকালে ওই স্কুলে আসে একজন শিক্ষিকা। শাড়ি পরলেও তার খোলামেলা ব্লাউজ সকলের নজর কাড়ে। স্কুলের ছাত্রদের সাথে একের পর এক যৌন সম্পর্কে লিপ্ত হতে থাকে ওই শিক্ষিকা। কিন্তু বিষয়টি নজরে পড়ে স্কুলের ছাত্রীদের।

এরপর কি ঘটল তা জানতে হান্টারস অ্যাপে চোখ রাখতে হবে। ‘ইয়েস ম্যাম’ ওয়েব সিরিজটি দেখতে হলে নিতে হবে এই অ্যাপের বিশেষ অঙ্কের সাবস্ক্রিপশন।

Related Articles