whatsapp channel
BollywoodHoop PlusHoop Viral

ক্যামেরা দেখেই মডেলদের ভঙ্গিতে হাঁটা শুরু আরাধ্যার, কোনোমতে সামলে নিলেন মা ঐশ্বর্য, রইলো ভিডিও

বহুদিন ধরেই আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan)-এর পা নিয়ে চর্চার অন্ত নেই। সবসময়ই তাকে মা-বাবার হাত ধরে হাঁটার ফলে আরাধ্যাকে নিয়ে গুজব তৈরি হয়েছিল, তার পা বাঁকা। কিন্তু এবার ক্যাটওয়াক করে ট্রোলের মুখে পড়ল আরাধ্যা।

16 ই নভেম্বর আরাধ্যার জন্মদিন উপলক্ষ্যে মালদ্বীপে গিয়েছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan)। সম্প্রতি জন্মদিনের অনুষ্ঠানের শেষে মুম্বই ফিরেছেন তাঁরা। মুম্বই এয়ারপোর্টে যথারীতি আরাধ্যার হাত ধরে ছিলেন ঐশ্বর্য। কিন্তু মায়ের হাত ধরা সত্ত্বেও এয়ারপোর্টে মজার কান্ড ঘটিয়েছে সে। পাপারাৎজিদের দেখে হঠাৎই ক্যাটওয়াকের ধাঁচে হাঁটা শুরু করে আরাধ্যা। কোমর বেঁকিয়ে হাঁটতে থাকে সে। তার হাঁটা দেখে চমকে যান ঐশ্বর্য। তিনি শক্ত করে আরাধ্যার হাত ধরে কড়া চোখে তার দিকে তাকালেও কিছুক্ষণ পরেই হেসে ফেলেন। ততক্ষণে এই মজাদার ভিডিও ভাইরাল হতে শুরু করেছে নেটদুনিয়ায়। নেটিজেনদের অনেকেই হেসে ফেলেছেন আরাধ্যার হাঁটা দেখে।

কিন্তু নেটিজেনদে একাংশ খুদে আরাধ্যাকেও ট্রোল করতে ছাড়েননি। অনেকেই বলতে শুরু করেছেন, আরাধ্যাকে ঐশ্বর্য ক্যাটওয়াক শিখিয়েছেন। অনেকে বলছেন, আরাধ্যার পায়ে সমস্যার কারণে সে ওই ভাবে হাঁটছে। অনেকের আবারও সেই পুরানো প্রশ্ন, আরাধ্যার হাত ঐশ্বর্য কেন ধরে থাকেন! কিন্তু আরাধ্যার সমর্থনেও অনেকেই কথা বলেছেন। তাঁরা বলেছেন, আরাধ্যা একটি দশ বছরের শিশু। তার পক্ষে এই ধরনের শিশুসুলভ আচরণ করাটাই স্বাভাবিক।

সোশ্যাল মিডিয়ার অর্থ শিশুদের ট্রোল করা নয়। স্টারকিড হোক অথবা সাধারণ পরিবারের শিশু, তার আচরণ স্বাভাবিক ভাবেই শিশুসুলভ হবে। শিশুরা মজা করে হাঁটার সময় দুষ্টুমি করে। তাকে তার মতো করে বেড়ে উঠতে দেওয়া উচিত। ট্রোল করে তার মানসিক বিভ্রান্তি তৈরি করা কোনো সুস্থ সমাজের পরিচয় নয়।

whatsapp logo