BollywoodHoop PlusHoop Sports

Virat-Anushka: আদর মাখা ছবি দিয়ে প্রেম নিবেদন বিরাটের, ‘তুমি তো বাড়িতে থাকো না’ মন্তব্য অনুষ্কার

বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma) একে অপরের পরিপূরক। কিছুদিন আগে অনুষ্কা নিওন সবুজ রঙের সুইমসুট পরে ছবি শেয়ার করলে বিরাট সেই ছবির কমেন্ট বক্সে তাঁর প্রশংসা করেছিলেন। এবার তাঁদের একটি নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল।

রবিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, নদীর ধারে নির্জন স্থানে বোল্ডারের উপর বিরাট ও অনুষ্কা পাশাপাশি বসে আছেন। ছবিটি শেয়ার করে বিরাট লিখেছেন, অনুষ্কা পাশে থাকলে যেকোন স্থানকেই তাঁর বাড়ি মনে হয়। এই ছবিতে অনুষ্কাকে ট‍্যাগ করেছেন তিনি। অনুষ্কা সেই ছবিতে কমেন্ট করে বলেছেন, একদিকে ভালো কারণ বিরাট তো খুব কম বাড়িতে থাকেন। তার সাথেই তিনি জুড়ে দিয়েছেন অনেকগুলি হাসি ও ভালোবাসার ইমোজি।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

গত বছর লকডাউনের সময় নেটদুনিয়ায় ভাইরাল হয় অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। চলতি বছরের 21 শে জানুয়ারি তাঁদের একমাত্র কন্যাসন্তান ভামিকা (Vamika)-র জন্ম হয়। ভামিকার জন্মের পর অনুষ্কা ও বিরাটের সফরসঙ্গী হয়ে উঠেছে সে। কয়েকদিন আগে টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত হেরে গেলে ভামিকাকে ধর্ষণের হুমকি দিয়ে বার্তা পাঠানো হয় বিরাট ও অনুষ্কাকে। তাঁরা আইনের দ্বারস্থ হন। দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন তাঁদের এই ব্যাপারে সহায়তা করেছেন।

2013 সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে প্রথমবার বিরাট ও অনুষ্কার আলাপ হয়েছিল। ধীরে ধীরে তা প্রেমে পরিণত হয়। 2017 সালের ডিসেম্বর মাসে ইতালির লেক কোমোতে বিরাট ও অনুষ্কার বিয়ে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

Related Articles