Viral: দরজার ফাঁকে ফনা তুলে ছোবল মারছে বিষধর গোখরো সাপ, ভাইরাল ভিডিও

HoopHaap Digital Media

ভারতের এক প্রত্যন্ত গ্রামে এক গৃহের দরজার ফাঁক থেকে এক বিষধর গোখরা সাপ ছোবল মারছে। এমন ভয়ঙ্কর ভিডিও সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন দেখে রীতিমত শিউরে ওঠার জোগাড়। ভিডিওটিতে পরিষ্কার বোঝা যাচ্ছে, বাড়ির লোকজনেরা রীতিমতন ভয়ে জবুথবু হয়ে আছেন। ভয়ে তারা কি করবেন বুঝতে পারছেন না। ক্যামেরা সাপের সামনে নিয়ে যাওয়ার সাথে এইসব রীতিমতন ফণা তুলে ছোবল মারার চেষ্টা করছে।

সাপের এমন ভিডিও সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে এই ভিডিওটি পোস্ট করা হয়। প্রত্যেকেই দেখে অবাক হয়েছেন, যদিও ভারতীয় উপমহাদেশে এমন ভয়ঙ্কর সাপ প্রায়ই দেখা যায়। বর্তমানে কংক্রিটের জঙ্গল গড়ে তোলার জন্য অনেক বনাঞ্চলকে কেটে ফেলা হচ্ছে, যার ফলে এই ধরনের প্রাণীরা প্রায় বিলুপ্ত প্রায় হয়ে যাচ্ছে। কারণ তারা অজান্তেই লোকালয়ে ঢুকে পড়ছে, সেখানে মানুষ ভয়ের চোটে তাদেরকে মেরে ফেলছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এই ভাবেই ছোট ছোট ভিডিওটা পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। নতুন নতুন প্রজন্মের প্রতিভা ছাড়াও নানান ধরনের ভিডিও ভাইরাল হয়, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। দরজার ফাঁক থেকে উঁকি মারছে ভয়ংকর গোখরো সাপ। গোখরো সাপের এমন ভয়ঙ্কর ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল না হয়ে কোথায় যাবে? তবে আপনিও কিন্তু সাবধান থাকবেন, আপনার এমন অভিজ্ঞতা হতেই পারে।

দেখে নিন ভাইরাল ভিডিও –