whatsapp channel
Hoop PlusTollywood

Madhumita Sarcar: পরনে দুধ সাদা পোশাক, প্রকৃতির মাঝে খোশমেজাজে ফটোশুট অভিনেত্রী মধুমিতার, ভাইরাল ভিডিও

ওয়েব সিরিজের কাজ করার পাশাপাশি নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে নিজেকে ব্যস্ত রেখেছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সম্প্রতি প্রকৃতির বুকে হারিয়ে যেতে চাইলেন মধুমিতা।

মধুমিতা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। সেই ইন্সটাগ্রাম রিলে মধুমিতার পরনে রয়েছে আকাশি রঙের লং স্কার্ট ও সাদা টিউব টপ। মুখে হালকা মেকআপ। বরাবরের মতো তাঁর চুল খোলা। খোলা আকাশের নিচে, সবুজের মাঝে কখনও ছাতা হাতে, কখনও বা নিজের লম্বা স্কার্ট উড়িয়ে রিল বানিয়েছেন মধুমিতা।

অক্টোবর মাসে চেতলার এক পথশিশু প্রকল্পের কিছু বাচ্চাদের সাথে মধুমিতা কেক কেটে তাঁর জন্মদিন পালন করেছেন । বাচ্চাদের জন্য ছিল খাবারের ব্যবস্থা। রঙ-বেরঙের চকমকি ফিতে ও বেলুন দিয়ে সাজানো হয়েছিল চারিদিক। মধুমিতার জন্মদিনের ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও মধুমিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

ওয়েব সিরিজে ডেবিউ করেছেন মধুমিতা। স্বপন কুমার (Swapan Kumar)-এর লেখা একটি ক্রাইম ফিকশনে অভিনয় করেছেন তিনি। সুকান্ত গঙ্গোপাধ্যায় (Sukanta Ganguly)-র লেখা ‘বটতলা’ অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। সিরিজটির নাম ‘উত্তরণ’। একটি এমএমএস বদলে দেয় একটি সাধারণ বিবাহিত মেয়ের জীবন। উঠে আসে সমাজের অন্ধকার দিকের কথা। বিবাহিত নায়িকার চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা। তাঁর সঙ্গে অভিনয় করেছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)।

ধারাবাহিকের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন মধুমিতা। এরপর ‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করার পর মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে মূল ভূমিকায় তিনি অভিনয় করেছিলেন। মধুমিতা অভিনীত শেষ ফিল্ম ‘ট‍্যাংরা ব্লুজ’ চলতি বছরের পয়লা বৈশাখে মুক্তি পেয়েছিল। তবে ফিল্মটি বক্স অফিসে একটি বাংলা ফিল্ম হিসাবে চূড়ান্ত সফল হতে পারেনি। প্রায়ই নিত্যনতুন ফটোশুট ও ম্যাগাজিনের কভার পেজের মাধ্যমে চর্চায় থাকেন মধুমিতা। এছাড়াও পুজোর আগে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে তাঁর একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে।

whatsapp logo