whatsapp channel
Hoop StoryHoop Viral

Ranu Mondal: বাদাম হাতে রাতারাতি জনপ্রিয় ‘কাঁচাবাদাম’ গান গেয়ে শোনালেন রানু মন্ডল, ভাইরাল ভিডিও

রানাঘাট রেল স্টেশনের ভিখারিনী রানু মন্ডল। রানু মন্ডল এর গলায় অসাধারন গান পৌঁছে গিয়েছিল মুম্বাইতে। কিন্তু পরবর্তীকালে শুধুমাত্র অহংকার এর জন্যই পতন হয়েছে রানু মন্ডল সম্বন্ধে এমনটাই বক্তব্য নেট নাগরিকের। কিন্তু সম্প্রতি কয়েকজন ইউটিউবার এর জন্য এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে মুখ দেখা যায়, রানু মন্ডলের। কখনো তিনি নেটিজেনদের দ্বারা প্রচন্ড ট্রোলড হন, কখনো আবার তার সুন্দর গলার জন্য সম্মানও জোটে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, রানু মন্ডল গলা ছেড়ে গান গাইছেন কাঁচা বাদাম। সোশ্যাল মিডিয়ায় কি করতে পারে তা আমরা কয়েকদিন ধরে বেশ লক্ষ্য করতে পারছি। করোনা ভাইরাসে আক্রান্ত যখন গোটা বিশ্ব তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার এ প্লাটফর্ম গুলো যেন একটু বেশি একটিভ হয়ে পড়েছে। নতুন নতুন প্রতিভা প্রকাশ পাচ্ছে খুব সহজে। আগেও তো হতো, কিন্তু এখন অনেক বেশি মানুষের কাছে পৌঁছে যাচ্ছে তার এক অন্যতম উদাহরণ হল রানু মন্ডল। কিন্তু বর্তমানে দুবরাজপুরের ভুবন বাদ্যকার এর গাওয়া অসাধারণ কাঁচাবাদাম গানটিও বেশ ফেমাস হয়েছে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকে এই কাঁচাবাদামের সুরে মজেছেন।

‘তিনটি মন্ত্র নিয়ে যাদের জীবন, সত্যম্ শিবম্ সুন্দরম্’ এই গান শুরু করেছিলেন। কাঁচাবাদাম খেতে খেতেই কাঁচাবাদামের তিন লাইনে গেয়েও ফেললেন, সাথে দিলেন অসাধারণ এক্সপ্রেশন। অসাধারণ তার গলায় এই গান সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে। মাত্র একদিন আগে ভিডিওটি ইউটিউব এর মাধ্যমে সকলের কাছে আনা হয়। আর তার মধ্যেই প্রায় দেখে ফেলেছেন ৪৩ হাজার মানুষ।

তাহলে বুঝতে পারছেন, রানু মন্ডল এখনও কতটা মানুষের কাছে জনপ্রিয় হয়ে আছেন। তাই আর দেরি না করে চটজলদি শুনে ফেলুন তার গলায় অসাধারন কাঁচাবাদাম গান-

whatsapp logo