whatsapp channel

Jacqueline Fernandez: প্রতারক ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি! চুপিসারে দেশ ছাড়তে গিয়ে বিপাকে জ্যাকলিন

জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)-এর সাথে। জ্যাকলিন এই মুহূর্তে বহুল চর্চিত নায়িকা। কন ম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর সাথে তাঁর ছবি ইতিমধ্যেই ভাইরাল সাইবার দুনিয়ায়।   View this post on Instagram…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)-এর সাথে। জ্যাকলিন এই মুহূর্তে বহুল চর্চিত নায়িকা। কন ম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর সাথে তাঁর ছবি ইতিমধ্যেই ভাইরাল সাইবার দুনিয়ায়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Pune Times (@punetimesonline)

Advertisements

কয়েক কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। এবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে দুশো কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় সুকেশ, তাঁর স্ত্রী লীনা মারিয়া পল (Leena Maria paul)-এর বিরুদ্ধে সাত হাজার পাতার চার্জশিট ফাইল করা হল। ইডির চার্জশিটে উল্লেখ রয়েছে, সুকেশ নিজের মুখে কবুল করেছেন, জ্যাকলিনকে বাহান্ন কোটি টাকা মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন তিনি। বিড়ালপ্রেমী জ্যাকলিনের মন জিততে নয় লাখ টাকার একটি বিড়াল উপহার দিয়েছেন সুকেশ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

Advertisements

জ্যাকলিন ছাড়াও নোরা ফতেহি (Nora Fatehi)-র সঙ্গে সম্পর্কের জেরে তাঁকে একটি দামি গাড়ি উপহার দিয়েছিলেন সুকেশ। এর মধ্যেই ইডির দফতরে নোরা ও জ্যাকলিনের বয়ান রেকর্ড করা হয়েছে। এই ঘটনার জেরে রবিবার মুম্বই বিমানবন্দরে সাময়িক আটক করা হয়েছিল জ্যাকলিনকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাঁকে ছেড়ে দেওয়া হলেও আপাতত দেশের বাইরে যাওয়ার অনুমতি পাননি জ্যাকলিন। কারণ তাঁর নামে ইডির তরফে জারি করা হয়েছে লুক আউট নোটিশ। এদিন দুবাইয়ের প্লেনে চড়াও ঠিক আগে জ্যাকলিনকে আটক করা হয়। খুব শীঘ্রই আবারও তাঁকে দিল্লিতে ইডির দফতরে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হবে।

অপরদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জ্যাকলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের ছবি। একটি ছবিতে বাথরুমের ভিতর আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশকে চুম্বন করছেন জ্যাকলিন। অপর একটি ছবিতে জ্যাকলিনকে ভালোবাসায় ভরে দিচ্ছেন সুকেশ।

সুকেশের আইনজীবি অনন্ত মালিক (Ananta Malik)—এর দাবি, জ্যাকলিনের সঙ্গে প্রেম ছিল সুকেশের। কিন্তু জ্যাকলিনের মুখপাত্রের তরফে বিবৃতি জারি করে এই দাবি খারিজ করা হয়েছে। কিন্তু ছবি ও তথ্য বলছে অন্য কথা। 2021 সালের জানুয়ারি মাসে জ্যাকলিনের সঙ্গে সুকেশের পরিচয় হয়। তিহার জেলে বন্দি অবস্থায় সুকেশ নিয়মিত কথা বলতেন জ্যাকলিনের সঙ্গে, পাঠাতেন দামি উপহার। চলতি বছর এপ্রিল মাসে অন্তর্বর্তীকালীন জামিন পেয়ে তিহার জেলের বাইরে আসেন সুকেশ। সেইসময় জ্যাকলিনের সঙ্গে তাঁর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দী হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media