Hoop StoryHoop Viral

Viral: বিয়ের পর অতিথিদের জন্য অসাধারণ নৃত্য পরিবেশন করলেন নবদম্পতি, ভাইরাল ভিডিও

ডিসেম্বর মাস পড়তে না পড়তেই, চারিদিকে বিবাহের সানাই বেজেছে। চারিদিকে যতই বিবাহের সানাই বাজতে শুরু করেছে, ঠিক তেমনই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহের নানান রকম ভিডিও ভাইরাল হচ্ছে। আর এই ধরনের ভাইরাল ভিডিওগুলি চলে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের কাছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি বিয়ে করার থেকেও বিয়ের আচার অনুষ্ঠানে এমন কিছু করার রীতি হয়েছে। যা দেখে প্রত্যেকে অবাক হয়ে যায়। আর নিজেদেরকে ফেমাস করার একটু চেষ্টা করে চলেছেন, নবদম্পতি কখনো সাকসেসফুল হচ্ছে কখনো আবার নয়। কখনো বর বউয়ের নাচ কখনো আবার বিবাহের মাধ্যমে শিক্ষামূলক বার্তা পৌঁছে যাচ্ছে। সমাজের বিভিন্ন স্তরের মানুষের কাছে সমাজকে একটু পাল্টানোর চেষ্টা করছেন নবদম্পতিরা। কখনো আবার বৌ বরণের সময় শাশুড়ির কোমর দুলিয়ে নাচ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নব দম্পতিরা রবীন্দ্র সংগীতের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করছেন। লাল বেনারসি, লাল পাঞ্জাবী পরে নবদম্পতি একেবারে নবরূপে সেজে রবীন্দ্রসঙ্গীত ‘প্রেমেরও জোয়ারে, ভাসাবো দোহারে’ গানের সঙ্গে নাচ পরিবেশন করছেন। এমন অভিনব কায়দা কিন্তু সোশ্যাল মিডিয়ার পর্দায় এই প্রথম দেখা দিল। তাই ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এমন সুন্দর নৃত্য পরিবেশন করেছেন তারা, যা দেখে সত্যিই চোখ জুড়িয়ে যায়। তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে, আর কমেন্টে সকলেই প্রশংসা করেছেন।

এইভাবে সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম থেকে নতুন নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার সুযোগ পায়। আর আগেকার দিনে এই রকম বিবাহের অনুষ্ঠানে ক্যামেরাম্যান এসে বিবাহের সমস্ত কিছুকে ভিডিও করে তুলে নিয়ে যেতেন,পরে পরে সেগুলো দেখে বাড়ির লোকেরা আনন্দ পেত। কিন্তু বর্তমানে মুঠোফোন থাকার ফলে এই ধরনের ছোট ছোট আনন্দ অনুষ্ঠান আর শুধু বাড়ির মানুষের মধ্যেই সীমাবদ্ধ থাকে না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌছে যায় গোটা বিশ্বের কাছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles