whatsapp channel
Hoop PlusTollywood

বয়ফ্রেন্ড থাকলে ভালো হত: শ্রীলেখা মিত্র

কয়েক মাস আগেই ঘুরে এসেছিলেন জুরিখ। এবার দুবাইয়ের পথে রওনা হলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বহুদিন আগেই বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে শ্রীলেখার। তাঁর কোনো বয়ফ্রেন্ড নেই। মেয়েকে নিয়ে তাঁর জগৎ। কিন্তু এবার শ্রীলেখার মনে হচ্ছে, একজন প্রেমিক থাকলে মন্দ হত না!

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা নিজের জন্য পাত্র খুঁজেছিলেন। এরপরেই তাঁর ইনবক্স ভরে যায় মেয়ের বয়সী ছেলেদের বিবাহ প্রস্তাবে। এই ঘটনা থেকেই বোঝা যায়, শ্রীলেখার জনপ্রিয়তা। সেটা কিন্তু নিছক মজা করেছিলেন শ্রীলেখা। বুঝতে পারেননি, সবাই এইভাবে তাঁর জন্য পাগল হবেন। এবার দুবাইয়ের ফ্লাইটে ওঠার সময় শ্রীলেখার আফশোস, তাঁর যদি একটা বয়ফ্রেন্ড থাকত! শুক্রবার ফেসবুকে শ্রীলেখা লিখেছেন, একটা বয়ফ্রেন্ড নেই, যাকে বলবেন, তিনি বাইরে যাচ্ছেন। বয়ফ্রেন্ডকে ‘বেবি’ সম্বোধন করে শ্রীলেখা বলবেন, তাঁকে ভীষণ মিস করবেন। এই মুহূর্তে মেয়েকে ছাড়া শ্রীলেখাকে কেউ টাটা করার নেই।

শ্রীলেখার এই পোস্টের কমেন্ট বক্সে এসেছে মজার কমেন্ট। অনেকে বলেছেন, শ্রীলেখা জানেন না, তিনি কতটা সুখে আছেন! কেউ লিখেছেন, গার্লফ্রেন্ড হলে চলবে কিনা! ইন্ডাস্ট্রিতে প্রতি মুহূর্তে বিবাহ বিচ্ছেদ ও পরকীয়ার খবর শুনে শ্রীলেখারও খারাপ লাগছে। তাই কিছুদিন আগে সহকর্মী ও দিদি হিসাবে দম্পতিদের জন্য কিছু পরামর্শ দিয়েছেন। বারবার বলেছেন, ব্যক্তিগত জীবনকে জনসমক্ষে না আনতে। প্রেম বিদায় নিলেও ভালো সময়ের কথা মনে রাখার পরামর্শ দিয়েছেন শ্রীলেখা। সম্পর্ক প্রাক্তন হলেও তাতে যেন শ্রদ্ধা থাকে। একে অপরকে হেয় না করে সম্মান জানানোর পরামর্শ দিয়েছেন শ্রীলেখা।

16 ই ডিসেম্বর ছিল বাংলাদেশের পঞ্চাশ তম বিজয় দিবস। বিশেষ এই দিনটি উপলক্ষ্যে শনিবার সংযুক্ত আরব আমীরশাহির শারজা ক্রিকেট স্টেডিয়ামে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বাংলা থেকে আমন্ত্রিত হয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) ও শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এই সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে এদিন দুবাই গিয়েছেন শ্রীলেখা।

whatsapp logo