Hoop PlusTollywood

Sreelekha Mitra: কাজের ফাঁকে দুবাই দর্শন, হট প্যান্টে বুর্জ খলিফার অন্দরে কি করলেন শ্রীলেখা!

এই মুহূর্তে দুবাইতে রয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। দুবাইয়ের মাটিতে পা দিয়েই একফাঁকে বিশ্বের সবচেয়ে উঁচু বিল্ডিং বুর্জ খলিফা দেখতে গিয়েছেন শ্রীলেখা। সেখান থেকে শেয়ার করেছেন একটি মজাদার ভিডিও।

শ্রীলেখার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, বুর্জ খলিফায় রীতিমত উপভোগ করছেন শ্রীলেখা। তিনি যথেষ্ট উচ্ছ্বসিত। শ্রীলেখার পরনে রয়েছে গোলাপি রঙের টপ ও হট প‍্যান্ট। পায়ে হালকা রঙের স্নিকার্স ও চোখে সানগ্লাস। এছাড়াও বুর্জ খলিফা থেকে একটি ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। সেখানে তাঁর পিছনে দেখা যাচ্ছে পাখির ডানার চিত্র। তাঁর ছবির প্রশংসা করেছেন নেটিজেনরা। অনেকেই বলেছেন, তাঁকে মনে হচ্ছে যেন ফিনিক্স পাখি।

দুবাইয়ের ফ্লাইটে ওঠার সময় শ্রীলেখা কপট আফশোস করে ফেসবুকে লিখেছিলেন তাঁর একটা বয়ফ্রেন্ড থাকলে সে তাঁকে ভীষণ মিস করত, তাঁকে সি-অফ করতে এয়ারপোর্ট যেত। শ্রীলেখাও বয়ফ্রেন্ডকে ‘বেবি’ সম্বোধন করে বলতেন, তাঁকে ভীষণ মিস করবেন। নিছক মজার ছলে করা শ্রীলেখার এই পোস্টের কমেন্ট বক্সে নেটিজেনদের একাংশ মজাদার কমেন্ট করেছেন। অনেকে বলেছেন, শ্রীলেখা জানেন না, তিনি কতটা সুখে আছেন! কেউ লিখেছেন, গার্লফ্রেন্ড হলে চলবে কিনা!

16 ই ডিসেম্বর ছিল বাংলাদেশের পঞ্চাশ তম বিজয় দিবস। বিশেষ এই দিনটি উপলক্ষ্যে শনিবার সংযুক্ত আরব আমীরশাহির শারজা ক্রিকেট স্টেডিয়ামে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বাংলা থেকে আমন্ত্রিত ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) ও শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এই সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছেন শ্রীলেখা।

Related Articles