whatsapp channel
Hoop PlusTollywood

Mimi Chakraborty: বাংলাদেশি প্রজেক্টে প্রথমবার মিমি, বিপরীতে কে!

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা-সাংসদ। শেষবার তাঁকে দেখা গিয়েছিল পুজোর সময় মুক্তিপ্রাপ্ত বাংলা ফিল্ম ‘বাজি’-তে। এই ফিল্মে জিৎ (Jeet)-এর বিপরীতে অভিনয় করেছেন মিমি। এবার তিনি পা রাখলেন ঢালিউড অর্থাৎ বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

কিছুদিন আগেই মিমি শেষ করেছেন তাঁর আগামী ফিল্ম ‘খেলা যখন’-এর শুটিং। ইতিমধ্যেই বাংলাদেশের নায়ক নীরব (Nirob)-এর সঙ্গে জুটি বেঁধে মিমি কাজ করতে চলেছেন। আরিফিন রুমি (Arifin Rumey)-র আগামী মিউজিক ভিডিওর জন্য জুটি বেঁধেছেন নীরব ও মিমি। মিউজিক ভিডিওটির নাম ‘তুই আর আমি’। এই মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব (Baba Yadav)। এর মধ্যেই প্রকাশিত হয়েছে ‘তুই আর আমি’-র একটি তেত্রিশ সেকেন্ডের টিজার। এই টিজারে দেখা যাচ্ছে, নীরব ও মিমি একে অপরকে বলছেন, তুই আর আমি, চল, করি পাগলামি, হয় হোক বদনামি, পৃথিবী দেখুক। মিউজিক ভিডিওটির প্রযোজক টিএম রেকর্ডস সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ‘তুই আর আমি’ খুব শীঘ্রই ইউটিউবে প্রকাশিত হবে।

মিমির সঙ্গে কাজের অভিজ্ঞতা যথেষ্ট ভালো বলে জানিয়েছেন নীরব। তিনি বাংলাদেশের সংবাদমাধ্যমে বলেছেন, প্রথম দেখাতেই তাঁদের দুজনের আড্ডা জমে গিয়েছিল। এর আগেও মিমিকে একটি ফিল্মে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন নীরব। কিন্তু মিমি তখন সেই ফিল্মে অভিনয় করতে রাজি হননি। কিন্তু এবার মিমি বলেছেন, ভবিষ্যতে তাঁরা একসঙ্গে কাজ করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

সম্প্রতি রাজস্থানের সুন্দর লোকেশনে টানা চব্বিশ ঘন্টা ধরে ‘তুই আর আমি’-র শুটিং হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nirab Hossain (@nirabhossain)

whatsapp logo