ভেজা শরীরে সাহসী ছবি শেয়ার করলেন অভিনেত্রী রোশনি, পুরুষ ভক্তরা হলেন উত্তেজিত

Nilanjana Pande

পুজো প্রায় আসন্ন। কিন্তু রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya) এখনও ভুলতে পারছেন না তাঁর স্বপ্নের থাইল্যান্ড ট্রিপ। ওয়েব সিরিজের শুটিং শেষ করে কিছুদিনের ছুটি পেয়েছিলেন রোশনি। তাঁর স্বামী তূর্য সেন (Turjo Sen) অফিস ট্রিপে থাইল্যান্ড গেলে রোশনিও ঠিক করেন, স্বামীর সাথে একটু ঘুরে আসবেন। থাইল্যান্ডে গিয়ে যথেষ্ট আনন্দ উপভোগ করেছেন রোশনি। কলকাতায় ফিরে এলেও থাইল্যান্ডের সুন্দর স্মৃতি ভুলতে পারছেন না তিনি। ফলে সপ্তাহান্তে রোশনি ইন্সটাগ্রামে থাইল্যান্ডের কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে।

রোশনির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের মনোকিনি। রোশনি সুইমিং পুলের নীল জলে ডুবে থাকার ফলে বোঝা যাচ্ছে না মনোকিনির সামনের ডিজাইন। তবে মনোকিনির পিঠের দিকে ক্রিসক্রস ডিজাইন নজর কাড়ছে। দৃশ্যমান হয়েছে মৌনির সুঠাম পিঠ। মেকআপ করেননি রোশনি। ঠোঁট রাঙিয়েছেন হালকা লিপ বামে। চুলে বেঁধেছেন বান। সামনের কিছু ফ্রিঞ্জ পুলের জলে ভিজে গিয়েছে। বানে একটি পার্ল বসানো ক্লাচার লাগিয়েছেন রোশনি। পুলের জলে ভেসে হাসিমুখে ক্যামেরাবন্দি হয়েছেন রোশনি। ছবিগুলি তুলেছেন তূর্য। ছবিগুলি শেয়ার করে রোশনি লিখেছেন, সম্ভাবনার গভীরে গিয়ে স্বপ্নকে খুঁজে আনতে হয়। এটাই জীবনের সবচেয়ে বড় অ্যাডভেঞ্চার। এই ক্যাপশনের সাথে সূর্যোদয় ও সোনালি তারার ইমোজি জুড়েছেন রোশনি।

তাঁর অনুরাগীদের একাংশ ছবিগুলির প্রশংসায় পঞ্চমুখ। কিছুদিন আগেই রোশনি তাঁর স্বামী তূর্যর সাথে উদযাপন করেছেন তাঁদের দীর্ঘদিনের সম্পর্কের অ্যানিভার্সারি। তূর্যকে শুভেচ্ছা জানিয়ে তাঁর সাথে জীবনের পথে এগিয়ে যেতে চেয়েছেন রোশনি।

আগামী দিনে রোশনিকে দেখা যাবে ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ উদ্যোগে নির্মিত ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-তে।

About Author