Hoop PlusTollywood

Oindrila Sen: অতিরিক্ত মেদ ঝরিয়ে মারকাটারি ফিগারে ঐন্দ্রিলা, প্রেমিকার সাফল্যে গর্বিত অঙ্কুশ

ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয়ের কারণে ওজনের তারতম্য ঘটানোর রীতি আজকের নয়। তা চলে আসছে বহুকাল ধরেই। তবে দ্রুত ওজন কমানোর ভাবনা থাকলে তা শারীরিক ভাবে দুর্বল করে দেয়। ফলে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) তাঁর ওজন কমাতে বেছে নিয়েছিলেন দীর্ঘস্থায়ী পদ্ধতি। ফলে আজ তাঁকে নিয়ে গর্বিত তাঁর প্রেমিক অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

ঐন্দ্রিলার প্রথম ফিল্ম ‘ম্যাজিক’-এও তাঁর ওজন যথেষ্ট বেশি ছিল বলে মনে করেন নেটিজেনদের একাংশ। কিন্তু অনেকেই জানতেন না, ফিল্ম মুক্তির আগে থেকেই ঐন্দ্রিলা রীতিমত ওয়ার্কআউট শুরু করে দিয়েছিলেন। এর মধ্যেই অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির ‘ম্যাজিক’ বক্স অফিসে সাফল্য পায়। এই জুটিকে নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করতে শুরু করেন প্রযোজক ও পরিচালকরা। ফলে ঐন্দ্রিলাও নিজেকে নতুন করে গ্রুম করতে শুরু করেন। ফলে ওয়ার্কআউটের সঙ্গে যুক্ত হয় কড়া ডায়েট। অঙ্কুশ নিজে আগেই মুম্বই থেকে গ্রুমিং করেছিলেন। আশা করা যায়, ঐন্দ্রিলাকে তিনিও কিছুটা সাহায্য করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এই মুহূর্তে ঐন্দ্রিলা ছিপছিপে। তাঁর বর্তমানের ছবি ও কয়েক মাস আগের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, ‘ম্যাজিক’ থেকে ‘লাভ ম্যারেজ’, রীতিমত ট্রান্সফরমেশন ঘটেছে ঐন্দ্রিলার। তাঁর জন্য নিজেকে যথেষ্ট গর্বিত বোধ করে অঙ্কুশ জানিয়েছেন, এখনও অনেক পথ চলা বাকি। তিনি ঐন্দ্রিলাকে পরিশ্রম ও ইচ্ছাশক্তিকে সঙ্গে নিয়ে এগিয়ে যাওয়ার বার্তা দিয়েছেন। ঐন্দ্রিলা নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে অঙ্কুশকে ট‍্যাগ করে লিখেছেন, তিনিই ঐন্দ্রিলার মোটিভেশন।

ঐন্দ্রিলার বিগত কয়েক মাসের পোস্ট অনুসরণ করলে দেখা যাবে, তিনি প্রায়ই তাঁর ওয়ার্কআউট ভিডিও পোস্ট করছিলেন। ভিডিওতে তাঁকে কখনও জিমে ওয়েট লিফটিং করতে দেখা গিয়েছিল, কখনও দেখা যাচ্ছিল সিট-আপ করতে। প্রধানতঃ ‘লাভ ম্যারেজ’ ফিল্মের জন্য ও নিজেকে ফিট রাখতে ওজন কমানোর সিদ্ধান্ত নিয়েছেন ঐন্দ্রিলা। তবে এর মাঝেই অনুরাগীদের একাংশ আবার ঐন্দ্রিলার আগের রূপ দেখতে চাইছেন। আগের ঐন্দ্রিলা বেশি সুন্দরী না বর্তমানের ঐন্দ্রিলা, তা প্রমাণ করতে খুব শীঘ্রই হতে চলেছে অঙ্কুশ ও ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Related Articles