whatsapp channel

Sushmita-Rohman: ১৫ বছরের ছোট রোহমানের সঙ্গে মাখোমাখো প্রেমে ইতি টানলেন সুস্মিতা

বছর শেষ হতে চলেছে, সঙ্গে সঙ্গে আরও একটা সম্পর্ক শেষ হতে চলেছে। সম্পর্ক অনেকদিন আগেই শেষ হয়েছে, এবারে তা প্রকাশ করার পালা, তাই করলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। আমাদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বছর শেষ হতে চলেছে, সঙ্গে সঙ্গে আরও একটা সম্পর্ক শেষ হতে চলেছে। সম্পর্ক অনেকদিন আগেই শেষ হয়েছে, এবারে তা প্রকাশ করার পালা, তাই করলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। আমাদের দেশে একটা চল আছে কোনো শুভ কাজ করার সময় দুগ্গা দুগ্গা বলে সেই কাজ শুরু করা হয়, বিশেষ করে যাত্রা শুরু হওয়ার সময় দুগ্গা দুগ্গা বলে সেই যাত্রা শুরু করে অনেকে। সেরকমই একই পথে হাঁটলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন।

Advertisements

ঠিক কোন ব্যাপারে সুস্মিতা দুগ্গা দুগ্গা বললেন? সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন, যেখানে সুস্মিতা ও রোহমান একই ফ্রেমে হাসছেন। ছবিটি পুরোনো। এই ছবির পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, ‘আমরা শুরু করেছিলাম বন্ধু হিসেবে। আমরা বন্ধুই থাকব। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু প্রেম রয়ে গিয়েছে।’

Advertisements

বহুদিন আগে থেকেই সম্পর্ক শেষ হয়েছিল সুস্মিতার। আলাদা থাকা শুরু করেছিলেন। এবারে একেবারেই সম্পর্কের শেষ টানলেন সুস্মিতা। তাই সকলের উদ্দেশে ভালবাসা জানিয়ে ‘দুগ্গা দুগ্গা’ বলে ইতি টানলেন সম্পর্কের।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

Advertisements

২০১৮ সাল থেকে সম্পর্কে জড়ান সুস্মিতা ও রোহমান। তখন থেকেই একসঙ্গে এক ছাদের তলায় থাকতেন দুজন। দুই মেয়ের সঙ্গে সুস্মিতার সংসার, পাশাপাশি রোহমান যুক্ত হন। কিন্তু, কিছুদিন যেতে না যেতেই সম্পর্কের তাল কাটে। প্রায় ১৫ বছরের ছোট রোহমানের সঙ্গে বহুদিন এক ছাদের তলায় থাকলেও শেষমেশ সম্পর্কের অবনতি হয়। এবারে, সেই সম্পর্ক একেবারেই শেষ করলেন তিনি। তবে, বন্ধুত্ব থাকবে এমন ইঙ্গিত দিয়েছেন প্রাক্তন সুন্দরী সুস্মিতা।

whatsapp logo
Advertisements
Avatar