whatsapp channel
BollywoodHoop Plus

Bharti Singh: মেয়েই চান ভারতী, জানিয়ে দিলেন কবে আসছে চলেছে গৃহ লক্ষ্মী, রইলো ভিডিও

মা হতে চলেছেন অভিনেত্রী ভারতী সিং(Bharti Singh).খবরটা আর অজানা নয়। বাড়িতেই প্রেগন্যান্সি পরীক্ষা করিয়েছিলেন ভারতী। মিলেছে সুখবর। সেই ভিডিও অনেকেই দেখেছেন সোশ্যাল মিডিয়ার দৌলতে। এখন প্রশ্ন হল কবে সন্তান প্রসব করবেন তিনি?

২০১৭-এ বিয়ে করেন হর্ষ এবং ভারতী। এরপরেই একইসঙ্গে বিভিন্ন শো হোস্ট করেন। হর্ষ মূলত স্ক্রিপ্ট লেখেন, অন্যদিকে ভারতী একজন দুর্দান্ত কমেডিয়ান। তাই দুজনের জুটি একবার নয়, বহুবার প্রমাণ করেছে যে আমরাই হিট।

২০২০ সালে নভেম্বর মাসে মাদক কাণ্ডে নাম জড়ান দুজন। ভারতী ও হর্ষের বাড়ি থেকে উদ্ধার হয় ৮৬.৫ গ্রাম গাঁজা। NCB র জেরায় দুজন বহুবার জেল ও বাড়ি করেছেন। সেইসময় দুজন গাঁজা সেবনের কথা স্বীকার করেন। যাইহোক, পরবর্তীতে সব মিটে গেলে দুজন নতুন করে জমিয়ে শো করেন। এরপরেই আসে ২০২০. করোনার সময় সমস্ত বিনোদন দুনিয়া বন্ধ থাকলেও সন্তান নেওয়ার কথা মাথাতেও আনতে পারেননি। কিন্তু, ২১ এ এসে শেষমেশ সুখবর শুনিয়েই দিলেন। মা হতে চলেছেন ভারতী ও হর্ষ।

সম্প্রতি, পাপারাৎজিদের মুখোমুখি হয়েছিলেন ভারতী। ছেলে না মেয়ে কি চাই? এই প্রশ্নের উত্তরে সাফ জানান, আমার নিজের মতো কর্মঠ মেয়ে চাই। ওকে বলল, বাবু চা বানিয়ে রাখ, মা তাড়াতাড়ি বাড়ি ফিরছে। ছেলেদের বললেই তো বলবে, আমি ক্রিকেট খেলছি। মেয়েরাই সেরা’। এরপর আবারও মুখোমুখি হন ভারতী। এবারের প্রশ্ন কবে প্রসব করছেন তিনি? অর্থাৎ কবে নতুন অতিথি আসছে। এর উত্তরও হাসিমুখে দেন কমেডিয়ান। জানিয়ে দেন এপ্রিল মাসের দিকেই আসবে সুখবর। HoopHaap Entertainment এর তরফ থেকে ভারতী সিং কে আগাম শুভেচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo