whatsapp channel

Kharaj Mukherjee: দায়মুক্ত হলেন খরাজ মুখোপাধ্যায়! শুভেচ্ছায় ভরে উঠলো কমেন্টবক্স

খরাজের পুত্রবধূর নাম অঙ্কনা দাস (Ankana Das)। তিনি পেশায় সঙ্গীতশিল্পী। তাঁর ও বিহুর একটি যৌথ ব্যান্ড ট্রুপ রয়েছে। দীর্ঘদিনের সম্পর্ক অবশেষে পরিণতি পেল।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আছড়ে পড়েছে করোনার তৃতীয় ঢেউ। মহারাষ্ট্র ও দিল্লিতে শুরু হয়েছে করোনা সংক্রান্ত বিধিনিষেধের কড়াকড়ি। পশ্চিমবঙ্গ ধীরে ধীরে একই পথে হাঁটতে শুরু করেছে। অপরদিকে টলিউডে হয়ে চলেছে একের পর এক বিবাহ বিচ্ছেদ। এর মধ্যেই খুশির খবর শোনালেন প্রখ্যাত অভিনেতা খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee)-এর পুত্র বিহু মুখোপাধ্যায় (Bihu Mukherjee)। বিয়ে করলেন বিহু। এই সুখবর সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন খরাজ। শেয়ার করেছেন বিয়ের সাজে নবদম্পতির ছবিও।

Advertisements

ছবিগুলি শেয়ার করে খরাজ লিখেছেন, আজ থেকে তিনি দায়মুক্ত হলেন কারণ তাঁর পুত্র বিয়ে করেছেন। খরাজের পুত্রবধূর নাম অঙ্কনা দাস (Ankana Das)। তিনি পেশায় সঙ্গীতশিল্পী। তাঁর ও বিহুর একটি যৌথ ব্যান্ড ট্রুপ রয়েছে। দীর্ঘদিনের সম্পর্ক অবশেষে পরিণতি পেল। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিহু ও অঙ্কনা সাতপাকে বাঁধা পড়লেন। খরাজ বিহু ও অঙ্কনার বিয়ের খবর শেয়ার করতেই ইমন চক্রবর্তী (Iman Chakraborty), জোজো (Jojo)-রা নবদম্পতিকে অনেক শুভেচ্ছা ও আশীর্বাদ জানিয়েছেন।

Advertisements

তবে বিহুর বিয়ে নিয়ে ব্যস্ত থাকলেও খরাজ কিন্তু নিজের কেরিয়ার নিয়ে বিন্দুমাত্র আপোষ করেননি। বলিউডেও তিনি নিয়মিত মুখ। ভিক্টর মুখোপাধ্যায় (Victor Mukherjee)-র হিন্দি ফিল্ম ‘লকর বজ্ঞা’-তে অভিনয় করছেন খরাজ। সম্প্রতি শেষ করেছেন ‘পাকা দেখা’, ‘পিয়া রে’ ফিল্মের শুটিং।

Advertisements

তবে এর মাঝেও ছোট্ট একটি কাশ্মীর ট্রিপে গিয়েছিলেন স্ত্রীকে সঙ্গে নিয়ে। কিন্তু করোনা পরিস্থিতির কারণে খরাজ বাইরে বেরোতে মাস্ক পরতে ভোলেননি, ভোলেননি স‍্যানিটাইজার ব্যবহার করতেও। ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর পক্ষ থেকে এই অসামান্য অভিনেতার অনুরাগীদের অনুরোধ করা হচ্ছে, তাঁকে অনুসরণ করে মাস্ক ও স‍্যানিটাইজার ব্যবহার করতে। সুস্থ থাকুন, সুস্থ রাখুন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by @kharaj_mukherjee___

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media