Advertisements

রাতারাতি মুখ বদল ‘হরগৌরী পাইস হোটেল’এ, ঐশানীর শাশুড়ির চরিত্রে বাদ পড়লেন মিঠু চক্রবর্তী

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টেলিভিশন সিরিয়ালে বিভিন্ন চরিত্রে মুখ বদল নতুন বিষয় নয়। পার্শ্ব চরিত্রগুলিতে তো হামেশাই মুখ বদল হতে থাকে, এমনকি মুখ্য চরিত্রের ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। এবার ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel) সিরিয়ালেও দেখা গেল একই ঘটনা। স্টার জলসার এই সিরিয়ালে শঙ্করের মা অর্থাৎ ঐশানীর শাশুড়ির চরিত্র থেকে বাদ পড়লেন অভিনেত্রী মিঠু চক্রবর্তী (Mithu Chakraborty)। তাঁর বদলে এই চরিত্রে এবার থেকে দেখা যাবে অভিনেত্রী তুলিকা বসুকে (Tulika Basu)।

স্টার জলসার হরগৌরী পাইস হোটেল প্রথম থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো স্থান দখল করে থেকেছে। বর্তমানে সেরা দশে না থাকতে পারলেও টিআরপি মন্দ ওঠে না এই ধারাবাহিকের। দর্শকরা বেশ পছন্দ করেন এই সিরিয়ালটি। কিন্তু হঠাৎ করেই বিগত কয়েক সপ্তাহ ধরে দেখা যাচ্ছিল না ঐশানীর শাশুড়ি মহেশ্বরীকে। তখনই দর্শকদের একাংশ আশঙ্কা করেছিলেন, সম্ভবত বদলে দেওয়া হবে মিঠু চক্রবর্তীকে। আর হলও তেমনটাই। মিঠু চক্রবর্তীর বদলে এলেন তুলিকা বসু। কিন্তু হঠাৎ এই বদলের কারণ কী?

সিরিয়ালের পরিচালক পাভেল সংবাদ মাধ্যমকে জানান, মিঠু চক্রবর্তীর ডেট নিয়ে কিছু সমস্যা হচ্ছিল। অসুস্থতার কারণে এক মাস মতো ছুটি চেয়েছিলেন তিনি। কিন্তু তারপর আবার অভিনেতা সব্যসাচী চক্রবর্তী অসুস্থ হয়ে পড়েন। তাই বাধ্য হয়ে ফের ছুটি নিতে হয় তাঁকে। এদিকে সেটা মেকআপ করতে গল্পের ট্র্যাকে বদল আনা হয়েছিল। কিন্তু শেষমেষ আর টানা সম্ভব হয়নি। তাই এই বদল।

তুলিকা বসুকে বেছে নিয়েছেন সিরিয়ালের প্রযোজক। কিন্তু প্রোমোতে এই নতুন মহেশ্বরীকে দেখে মোটেই খুশি নন দর্শকদের একাংশ। তবে হরগৌরীর পরিচালক বলেন, শঙ্কর চরিত্রটির আপডেট গল্পের মধ্যে দিয়েই ধীরে ধীরে প্রতিষ্ঠা করা হয়েছে। মহেশ্বরীর চরিত্রটিতেও শেডস আনার কথা চিন্তা করছিলেন তাঁরা। পরিচালক বলেন, মহেশ্বরী চরিত্রটি একই রকম রয়েছে, শুধু বদল এসেছে চারিত্রিক বৈশিষ্ট্যে। নতুন মহেশ্বরীকেও দর্শকরা ঠিক মেনে নেবেন, বিশ্বাস পরিচালকের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow