whatsapp channel

Arunita Kanjilal: পাহাড়ি পরিবেশে খালি গলায় ‘লাগ জা গলে’ গাইলেন বঙ্গকন্যা অরুণিতা, ভাইরাল ভিডিও

অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) ইউটিউব চ্যানেল থেকে গত ৭ দিন আগে 'লাগ জা গলে' এই গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় পাবলিশ করেছে অরুণিতা। তারপর থেকেই গানটি পৌঁছে গেছে প্রায় এক লক্ষ মানুষের কাছে লাইক দিয়েছেন হাজারেরও বেশি মানুষ এই অরুণিতা হলেন বাংলার গর্ব। বাংলার মেয়ে অরুণিতা তার জন্য পাড়ি দিয়েছিলেন সুদূর মুম্বাইতে।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) ইউটিউব চ্যানেল থেকে গত ৭ দিন আগে ‘লাগ জা গলে’ এই গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় পাবলিশ করেছে অরুণিতা। তারপর থেকেই গানটি পৌঁছে গেছে প্রায় এক লক্ষ মানুষের কাছে লাইক দিয়েছেন হাজারেরও বেশি মানুষ এই অরুণিতা হলেন বাংলার গর্ব। বাংলার মেয়ে অরুণিতা তার জন্য পাড়ি দিয়েছিলেন সুদূর মুম্বাইতে। তবে এখনই নয়, অনেক ছোটবেলা থেকে তিনি নানান রকম কম্পিটিটিভ রিয়েলিটি শোতে নিজের প্রতিভা দেখিয়ে আসছেন। তাই তাকে নিয়ে বাঙালি হিসেবে প্রত্যেকেই গর্ব বোধ করেছেন।

Advertisements

লতা মঙ্গেশকরের গাওয়া বিখ্যাত গান ‘লাগ যা গালে’ এই গানটি ইতিমধ্যেই এখনো মানুষের মনের মধ্যে রয়ে গেছে। আর তারপরে বঙ্গকন্যা অরুণিতার গলায় এই গান মানুষকে আরো বেশি আকৃষ্ট করে তুলেছে। একেবারে সাধারণ সাজ পোশাকে খোলা আকাশের নিচে সামান্য গিটারের সহায়তা নিয়ে খালি গলায় অরুণিতা এই গানটি গেয়েছেন।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। রিয়েলিটি শো যখন চলে তখন টেলিভিশনের মাধ্যমে মানুষ অনেক কিছুই দেখতে পারে। কিন্তু রিয়েলিটি শো বন্ধ হয়ে যাওয়ার পরে এই ধরনের নতুন নতুন প্রতিভাকে আবার মানুষের কাছে নিয়ে আসতে পারে একমাত্র সোশ্যাল মিডিয়ার নানান রকম প্লাটফর্ম। অরুণিতার এই ধরনের গান আমরা ইনস্টাগ্রাম, ফেসবুক এবং ইউটিউব এর বিভিন্ন প্লাটফর্ম থেকে শুনতে পাই। আর তাই এখনো পর্যন্ত অরুণিতার গান মানুষের মনের মধ্যেই আছে, তাইতো এক একটি গান যেকোনো প্লাটফর্ম এর মাধ্যমে দেওয়ার পরপরই চলে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে।

Advertisements

আর দেরি না করে Hoophaap পাতায় দেখে ফেলুন অসাধারণ গান-

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media