whatsapp channel

Ranu Mondal: ‘অভিনেত্রী হেলেন আমার সতীন হয়’, ফের বেফাঁস মন্তব্য রানু মন্ডলের, রইলো ভিডিও

রানাঘাটের রানু মন্ডল এখন সোশ্যাল মিডিয়ায় এখন তার নানান রকম ভিডিও ঘুরপাক খাচ্ছে। তার নিত্যদিনের নানান রকম কোন কর্মকান্ড যেগুলো ইউটিউবাররা গিয়ে ভিডিও করেন, সেগুলোই আপাতত চারিদিকে ঘুরে বেড়াচ্ছে।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রানাঘাটের রানু মন্ডল এখন সোশ্যাল মিডিয়ায় এখন তার নানান রকম ভিডিও ঘুরপাক খাচ্ছে। তার নিত্যদিনের নানান রকম কোন কর্মকান্ড যেগুলো ইউটিউবাররা গিয়ে ভিডিও করেন, সেগুলোই আপাতত চারিদিকে ঘুরে বেড়াচ্ছে। অবশ্যই তাকে মানসিক ভারসাম্যহীন বলে অনেকেই মনে করেন। তবে অনেকেই আবার তার গলার প্রশংসা করেন। নানান রকম ভারসাম্যহীন কথা বলার পাশাপাশি তিনি মাঝে মধ্যে দু’একটি গানের লাইনও গুনগুন করে ওঠেন। তবে শুধু গান নয়, তিনি ইউটিউবার যুবক-যুবতীদের সঙ্গে মজার ছলে মাঝে মাঝে মেতে ওঠেন।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে রানু মন্ডল আবারও এক অদ্ভুত কথা বলেছেন। তিনি বলেছেন, যে তার সতীনের নাম নাকি অভিনেত্রী হেলেন। ইউটিউবার যুবক যখন তাকে প্রশ্ন করছেন যে, একজন বাংলাদেশ থেকে এসেছিলেন তাকে বিয়ে করবেন বলে। তখন রানু মন্ডল স্পষ্টতই জানিয়ে দেয়, যে বাংলাদেশি ওই যুবকের আরেক বউ আছে, তিনি নাকি অভিনেত্রী হেলেন। এই অদ্ভুত কথা শুনে ইউটিউবার যুবক হাসবেন না কি করবেন নিজেই বুঝতে পারছেন না। তবে এর সাথে রানুদি আরো বলেন যে তিনি নাকি ফরিদপুরের জমিদারের বংশধর, মানে তার দাদু নাকি ফরিদপুরের জমিদার ছিলেন।

Advertisements

তবে ভিডিও শুরুর প্রথমে ইউটিউবার যুবক রানুদিকে বলেছিলেন ‘এক প্যায়ার কা নাগমা হে’ গান গেয়ে তিনি এই রকম বিখ্যাত হয়েছিলেন। সেই গানটি গাওয়ার জন্য প্রথমে কিন্তু প্রচণ্ড রেগে গিয়েছিলেন। বলেছিলেন, তিনি গান গাইবেন না। কিন্তু কয়েক মিনিট পরেই রানুদির রাগ একেবারে গলে জল হয়ে যায়। তারপরও তিনি গুনগুন করে গাইলেন তার সেই বিখ্যাত গানটি। সব মিলিয়ে পুরো ভিডিওটির মধ্যে রয়েছে প্রচুর মজা। তাই আর দেরি না করে Hoophaap এর পাতায় দেখে ফেলুন রানুদির এই অসাধারণ ভিডিওটি।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media