Hoop VideoHoop Viral

VIRAL: বাথরুমে শাড়ি খুলে চরম রোমান্স আম্রপালির, নিজেকে সামলাতে পারলেন না নিরহুয়া, ভাইরাল ভিডিও

একটাই বাথরুম, একদিকে নিরাহুয়া, অন্যদিকে আম্রপালি। ভোজপুরি সুন্দরী সবে মাত্র বাথরুমে এসে শাড়ি খুলেছে, ঠিক সেই সময় দেওয়ালের উপর থেকে উকি দেয় নিরাহুয়া। নায়িকাকে অমন ভেজা অর্ধনগ্ন অবস্থায় দেখে নিজেকে সামলাতে পারেনি দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া ( Dinesh Lal Yadav)।

এক্কেবারে উপর থেকে ঝাঁপ দিয়ে সোজা আম্রপালি র বুকে। নায়িকাকে জড়িয়ে ধরে চুম্বন দিতে শুরু করে। নায়িকা উত্তেজনায় গরম হলে দুজনেই প্রায় পোশাক ছেড়ে সাওয়ারের তলায় জড়িয়ে দাড়িয়ে যায়। দুই অভিনেতার এমন চরম গরম রোম্যান্স সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেকেই এখনও পর্যন্ত ভিডিওটি (“ফাগুয়া ম্যায় ফাটাটা জাওয়ানি”) দেখে নিয়েছেন। বর্তমানে ইউটিউবে নাচের ভিডিওটি সুপার ডুপার হিট।

দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া এবং আম্রপালির (Amrapali Dubey) জুটি বরাবর হিট ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। এই দুই অভিনেতা যখনই জুটি বাঁধেন সেই সিনেমা ও গান দুইই জনপ্রিয় হয়ে যায়। এখন যেই মিউজিক ভিডিও নিয়ে কথা হচ্ছে, সেটি হল – “ফাগুয়া ম্যায় ফাটাটা জাওয়ানি”। এখনও পর্যন্ত ১১ হাজারেরও বেশি মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। অসংখ্য মানুষ কমেন্ট করে আরো নতুন ভিডিও দেখার ইচ্ছা প্রকাশ করেছেন।

ভোজপুরি ভাষা অনেকেই বোঝেন না, তবে রোম্যান্স সকলেই বোঝেন। সেই রোম্যান্স বা বোল্ড সিন দেখার জন্য প্রতিদিন বহু মানুষ ভিজিট করেন এই ধরনের মিউজিক ভিডিওর লিঙ্কে। চাইলে আপনিও উপভোগ করতে পারেন এই ভিডিও। তবে, বাচ্চাদের সামনে ভুলেও চালাবেন না, কারণ এই ভিডিও শুধুমাত্র প্রাপ্তব়স্কদের জন্য।