whatsapp channel

VIDEO: নিরাহুয়ার প্রেমে বিভোর স্ত্রী আম্রপালি, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে রোম্যান্টিক ভিডিও

বলিউডে যেমন শাহরুখ কাজল, ভোজপুরিতে (Bhojpuri Industry) তেমনি নিরাহুয়া (Nirahua) আম্রপালি (Aamrapali Dubey)। বাস্তব জীবনে স্রেফ বন্ধু হয়েই অন স্ক্রিনে যে এমন জমাটি রসায়ন ফুটিয়ে তোলা যায় তা এই দুই…

Nirajana Nag

Nirajana Nag

বলিউডে যেমন শাহরুখ কাজল, ভোজপুরিতে (Bhojpuri Industry) তেমনি নিরাহুয়া (Nirahua) আম্রপালি (Aamrapali Dubey)। বাস্তব জীবনে স্রেফ বন্ধু হয়েই অন স্ক্রিনে যে এমন জমাটি রসায়ন ফুটিয়ে তোলা যায় তা এই দুই জুটিই দেখিয়ে দিয়েছেন। দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের অভিনয়, রোম্যান্স দেখার জন্য অপেক্ষা করে থাকেন দর্শকরা। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে ভোজপুরি তারকাদের ভিডিও সর্বক্ষণই চোখের সামনে পাচ্ছেন নেটিজেনরা। ইউটিউব খুললেই হাতের কাছে চলে আসছে হাজারো ভিডিও।

বলিউডের থেকে ভোজপুরি সিনেমা এখন অনেক বেশি ভালোবাসা পাচ্ছে সিনে প্রেমীদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই ভাইরাল হয় ভোজপুরি গান এবং নাচের ভিডিও। আর এভাবেই আরো বেশি সংখ্যক মানুষের মধ্যে ছড়িয়ে পড়ছে ভোজপুরি কনটেন্ট। চটুল গানে মজছে দর্শকরা।

 

ইদানিং ভোজপুরি ইন্ডাস্ট্রি নিয়ে নতুন করে মাতামাতি শুরু হওয়ায় নিরাহুয়া আম্রপালি জুটিরও বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে চোখ রাখলেই এই জুটির বহু ভিডিওই পাওয়া যাবে। প্রতিটি ভিডিওতেই লাইকের সংখ্যা লাখে কিংবা কোটিতে কথা বলে। দিন দিন জনপ্রিয়তা আরো বেড়েই চলেছে নিরাহুয়া আম্রপালির। সম্প্রতি এই জুটির আরো একটি ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে। ইউটিউবে নতুন করে নেটিজেনদের নজর কেড়ে নিচ্ছে ভিডিওটি।

‘নিরাহুয়া হিন্দুস্তানি’ নামে ছবির গানে রোম্যান্টিক আন্দাজে ধরা দিয়েছেন দুজনে। শাড়ি ব্লাউজেই হটনেস উপচে পড়েছে আম্রপালির। অন্যদিকে গ্রামের কৃষকের লুকে ধরা দিয়েছেন নিরাহুয়া। ঘনিষ্ঠ দৃশ্যের থেকে একে অপরের প্রেমে বিভোর হয়ে থাকতে দেখা গিয়েছে দুজনকে। মিষ্টি ভিডিওটি ৩ কোটিরও বেশি মানুষ দেখেছেন। ৭০ হাজার দর্শক লাইক দিয়েছেন ভিডিওটিতে। নিরাহুয়া আম্রপালির জুটি আরো একবার জাদু ছড়িয়ে দিয়েছে দর্শকদের উপরে। বহু পুরনো ইন্ডাস্ট্রি হলেও নতুন করে আবার জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি সিনেমা। দর্শকও তেমনি পাল্লা দিয়ে বাড়ছে এই ইন্ডাস্ট্রির।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই