Hoop VideoHoop Viral

Sapna Choudhary: সালোয়ার ছেড়ে শাড়িতে স্বপ্না, দেখুন ভরা মঞ্চে হরিয়ানার ড্যান্সিং কুইনের নয়া অবতার

যারা হরিয়ানভি মিউজিক উপভোগ করেন ও ড্যান্স শো দেখেন তাদের কাছে স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) হলেন সর্বসেরা শিল্পী। একটা সময় এই স্বপ্না ‘তেরি আখোকা ইয়ে কাজাল’ গানের সঙ্গে দাপিয়ে স্টেজ শো করেন, সেই সময় থেকে স্বপ্না এক আলাদা জনপ্রিয়তা পান। ঘরে ঘরে স্বপ্নার উপস্থিতি লক্ষ্য করা যায়। পাড়ার স্টেজ শো হোক বা বাড়ির কোনো অনুষ্ঠান, স্বপ্নার ‘তেরি আখোকা ইয়ে কাজাল’ না চললে যেন অনুষ্ঠানের মজা দ্বিগুণ হয় না।

আজকের সময়, স্বপ্না চৌধুরীকে একনামে অনেকেই চেনে। তাঁর আজ কোনো নতুন পরিচয়ের প্রয়োজন নেই। গত কয়েক বছর ধরে তার কাজ তাকে যথেষ্ট জনপ্রিয়তা ও পরিচিতি দিয়েছে। লাইভ স্টেজ শো থেকে সোশ্যাল মিডিয়ার উন্মুক্ত প্ল্যাটফর্ম সর্বত্র স্বপ্না তার জাদুতে বুঁদ করে রেখেছেন অনুরাগীদের। এই হারিয়ানভি নর্তকী স্টেজে পারফর্ম করতে উঠলে মানুষ যেমন হুঁশ হারায়, তেমনই ইউটিউব বা অন্যান্য প্ল্যাটফর্মে স্বপ্নার নাচের পারফরম্যান্স দেখে দর্শকদের উত্তেজনার পারদ বেড়ে যায়।

স্বপ্না তার নিজস্ব স্টাইল ও ফ্যাশন মেইনটেইন করে যখনই কোনো লাইক ড্যান্স শো করেন সেই স্টেজে ওঠে উত্তেজনার ঝড়। মানুষ হুঁশ হারায় তাঁর নাচের ক্যারিশমা দেখে। সম্প্রতি, স্বপ্না একটি লাইভ স্টেজ শো করেন, যেখানে তিনি সালোয়ার স্যুট এর বদলে শাড়িতে ধরা দেন। মঞ্চে ক্রিম রঙের শাড়িতে দেখা যায় স্বপ্নাকে। এই ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়েছে স্বপ্না চৌধুরী ফ্যান নামের অ্যাকাউন্টে। ভিডিওটি এখন পর্যন্ত ১৮ লাখের বেশি বার দেখা হয়েছে।

প্রসঙ্গত, স্বপ্না প্রথম থেকেই সালোয়ার স্যুট পড়ে বিভিন্ন শো করেছেন এবং এটা তাঁর মায়ের আদেশ ছিল।সমাজের খারাপ নজর থেকে নিজেকে বাঁচানোর জন্য তিনিই তাঁকে সালোয়ার স্যুট পড়ার পরামর্শ দেন। মেয়েও মায়ের আদেশ পালন করেই কাজ চালিয়ে যায়, কিন্তু সাময়িক রদবদল এনেছেন স্বপ্না তার সাজগোজে। স্বপ্নাকে শাড়িতে দেখে অনেকেই তার রূপের গুণকীর্তন করেছেন, কেউ কেউ তাকে সালোয়ার পরার পরামর্শ দেন। দেখুন ভাইরাল হওয়া স্বপ্নার ড্যান্স শো।

Related Articles