whatsapp channel

চলতি মাসের প্রথম লকডাউন, বাতিল হলো কোন কোন ট্রেন, দেখুন তালিকা

চলতি মাসের প্রথম লকডাউন আজ। পশ্চিমবঙ্গে সাপ্তাহিক লকডাউনের কারণে আজ রাজ্যে বন্ধ থাকতে চলেছে বিমান এবং রেল পরিষেবা। তবে স্পেশাল ট্রেন বন্ধ থাকলেও চলবে স্টাফ স্পেশাল ট্রেন। আজ হাওড়া, শিয়ালদহ,…

Avatar

HoopHaap Digital Media

চলতি মাসের প্রথম লকডাউন আজ। পশ্চিমবঙ্গে সাপ্তাহিক লকডাউনের কারণে আজ রাজ্যে বন্ধ থাকতে চলেছে বিমান এবং রেল পরিষেবা। তবে স্পেশাল ট্রেন বন্ধ থাকলেও চলবে স্টাফ স্পেশাল ট্রেন। আজ হাওড়া, শিয়ালদহ, মালদহ, শিলিগুড়ি, আসানসোল, খড়গপুর, স্টেশন সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে মিলবে না ট্রেন।

বাতিল হওয়া ট্রেনগুলির মধ্যে থাকছে, হাওড়া-নিউ দিল্লি এসি এক্সপ্রেস, আপ ও ডাউন হাওড়া-পাটনা এক্সপ্রেস, শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার স্পেশাল ট্রেন। এছাড়াও বাতিল থাকছে হাওড়া-ভুবনেশ্বর স্পেশাল, হাওড়া-বারবিল স্পেশাল, বারবিল-হাওড়া স্পেশাল, ভুবনেশ্বর-হাওড়া স্পেশাল, শালিমার-পাটনা স্পেশাল, পাটনা-শালিমার স্পেশাল, হাওড়া-যশবন্তপুর স্পেশাল ও যশবন্তপুর-হাওড়া স্পেশাল।

লকডাউনের কারণে পথ সংক্ষিপ্ত করা হয়েছে বেশকিছু ট্রেনের। সেকেন্দ্রাবাদ-হাওড়া স্পেশালের ক্ষেত্রে হাওড়ার বদলে আসবে ভুবনেশ্বর। ভুবনেশ্বর থেকে নয়াদিল্লি স্পেশাল এবং এসি এক্সপ্রেসের কোনও স্টপেজ থাকছে না হিজলি স্টেশনে। ভুবনেশ্বর থেকে নিউ দিল্লি স্পেশাল হিজলি ও পুরুলিয়ায় থামবে না।

সি এস এম টি স্পেশাল ট্রেন এবং হাওড়া-যোধপুর স্পেশাল ট্রেনও বন্ধ থাকবে। প্রতিবারের মতন এবার লকডাউনে আর অসুবিধা হবেনা বলে জানিয়েছে রেল মন্ত্রক। কারণ গত বারের লকডাউনে আগে থেকে রেলের সময় নির্ধারিত করা ছিলো না কিন্তু এবার অনেক আগে থেকেই জানানো হয়েছিলো সব নিয়ম বিধি।

 

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media