whatsapp channel
BollywoodHoop Plus

একই হোটেল রুমে ধনুশ ও ঐশ্বর্য, আবারও এক হতে চলেছেন!

গত 17 ই জানুয়ারি দক্ষিণী তারকা ধনুশ (Dhanush) ও তাঁর স্ত্রী ঐশ্বর্য (Aishwarya RajniKanth) টুইটার ও ইন্সটাগ্রামে নিজেদের তরফে একটি সোশ্যাল মিডিয়া বিবৃতি শেয়ার করে তাঁদের আঠারো বছরের সম্পর্কে ইতি টেনেছিলেন। সোশ্যাল মিডিয়া বিবৃতির মাধ্যমে ঘোষণা করা হয়েছিল, আঠারো বছর বন্ধু, দম্পতি ও অভিভাবক হিসাবে একসঙ্গে ছিলেন ধনুশ ও ঐশ্বর্য। কিন্তু বর্তমানে তাঁরা দুজনে এমন জায়গায় দাঁড়িয়ে রয়েছেন, তাঁদের পথ আলাদা হয়ে গিয়েছে। এই কারণে তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন, দম্পতি হিসাবে তাঁরা আলাদা পথে হাঁটবেন ও স্বতন্ত্র ভাবে নিজেদের চেনার সময় নেবেন। এবার সকলকে চমকে দিয়ে একই হোটেল রুমে রয়েছেন ধনুশ ও ঐশ্বর্য।

সেপারেশনের ঘোষণা করলেও ঐশ্বর্য কিন্তু তাঁর নামের সঙ্গে ধনুশের পদবী ব্যবহার করছেন। ধনুশ ও ঐশ্বর্যর সেপারেশনের কারণ প্রকাশ্যে না এলেও ধনুশের বাবা ও তামিল ফিল্ম পরিচালক কস্তুরী রাজা (Kasturi Raja) জানিয়েছিলেন, ধনুশ ও ঐশ্বর্যর বিবাহ বিচ্ছেদ না হলেও পারিবারিক বিবাদের কারণে তাঁরা আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন।তবে এখনই আইনি বিচ্ছেদের পথে যাননি তাঁরা। এবার জানা গেল হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে একটি গানের শুটিং করতে গিয়েছেন ধনুশ ও ঐশ্বর্য। সেখানে সিতারা হোটেলে একই রুমে রয়েছেন তাঁরা।

গানটির ভিডিও পরিচালনার দায়িত্বে রয়েছেন ঐশ্বর্য। গানটি পিকচারাইজড হচ্ছে ধনুশের উপর। ফলে তাঁদের অনুরাগীদের আশা, হয়তো ভুল বোঝাবুঝি মিটিয়ে আবারও এক হতে চলেছেন ধনুশ ও ঐশ্বর্য।

2004 সালের 18 ই নভেম্বর রজনীকান্ত (RajniKanth) -এর কন্যা ঐশ্বর্যর সঙ্গে ধনুশের বিয়ে হয়। এই বিয়ে ছিল তারকাখচিত। বিয়েতে উপস্থিত ছিলেন বহু রাজনীতিবিদ ও ফিল্মস্টাররা। 2006 সালে ধনুশ ও ঐশ্বর্যর বড় ছেলে যাত্রা রাজা ও 2010 সালে ছোট ছেলে লিঙ্গা রাজার জন্ম হয়। পেশায় গায়িকা ঐশ্বর্য 2012 সালে ‘3’ ফিল্মের মাধ্যমে পরিচালনায় ডেবিউ করেন। এই ফিল্মে ধনুশ ও নিজের ছোটবেলার বন্ধু শ্রুতি হাসান (Shruti Hasan)-কে কাস্ট করেন তিনি। এই ফিল্মে ধনুশের কন্ঠে ‘কোলাভেরি ডি’ গানটি সর্বত্র জনপ্রিয়তা লাভ করেছিল।

whatsapp logo