whatsapp channel

Sourav Saha: বিদায় নিচ্ছেন গদাই ঠাকুর, ‘করুনাময়ী রাণী রাসমণি’র পরিবর্তে আসছে নতুন ধারাবাহিক

কয়েকদিন ধরেই টেলিপাড়ার জল্পনা তুঙ্গে, যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'করুণাময়ী রানী রাসমণি' প্রায় শেষের পথে। যেহেতু কিছুমাস আগেই রাসমণি ওরফে দিতিপ্রিয়ার প্লট শেষ হয়েছে সেহেতু এই ধারাবাহিকটি শেষ হওয়াই স্বাভাবিক। দীর্ঘ ১৫০০ এপিসোড সম্পূর্ণ করে পাঁচ বছরের সফল যাত্রা এবার সত্যিই শেষ হতে চলেছে আগামী ১৩ই ফেব্রুয়ারি, শ্যুটিং শেষ হবে ১০ই ফেব্রুয়ারি। নাঃ গুজব না অনন্ত সত্য বটে।

Avatar

HoopHaap Digital Media

কয়েকদিন ধরেই টেলিপাড়ার জল্পনা তুঙ্গে, যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’ প্রায় শেষের পথে। যেহেতু কিছুমাস আগেই রাসমণি ওরফে দিতিপ্রিয়ার প্লট শেষ হয়েছে সেহেতু এই ধারাবাহিকটি শেষ হওয়াই স্বাভাবিক। দীর্ঘ ১৫০০ এপিসোড সম্পূর্ণ করে পাঁচ বছরের সফল যাত্রা এবার সত্যিই শেষ হতে চলেছে আগামী ১৩ই ফেব্রুয়ারি, শ্যুটিং শেষ হবে ১০ই ফেব্রুয়ারি। নাঃ গুজব না অনন্ত সত্য বটে।

সম্প্রতি কিছু মাস আগেই দিতিপ্রিয়া বেরিয়ে এসেছেন ‘রানী রাসমণি’র চরিত্র থেকে। ধারাবাহিক মতে প্রয়াত হয়েছেন করুণাময়ী রানী। দর্শকের রানী অবশ্য আবার যাত্রা শুরু করেছেন দিতিপ্রিয়া হয়ে। ওয়েব সিরিজ ‘রুদ্রবীণার অভিশাপ’ থেকে শুরু করে বড় পর্দার ‘মুক্তি’তে একের পর এক কাজ করে চলেছেন। বিদায় জানিয়েছেন মথুর বাবু ওরফে গৌরব চট্টোপাধ্যায়ও। খুঁজে নিতে পেরেছেন নিজেকে। তিনি এখন ‘গাঁটছড়া’-এ মুখ্য চরিত্র ঋদ্ধিমান সিংহ রায়।

অনুরাগীকুল তো বেজায় আকুল। বিশেষত, ঠাকুর রামকৃষ্ণ-এঁর চরিত্রটি খুব কাছের। তাঁকে না দেখতে পেলে ধর্মীয় নীতি শেখাবেন কে? কিছুদিন আগেই ঠাকুর রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহা একটি বিশেষ সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘ হ্যাঁ, মনে খারাপ লাগাটা বেশ জোরালো। তিল তিল করে নিজেকে ঠাকুরের মতো গড়ে তোলার চেষ্টা করেছি। দর্শক পছন্দও করেছেন। ভালোবাসাও কুড়িয়েছি। চরিত্রটি অনেক কাছের। ছেড়ে যেতে কষ্ট হওয়াটাই স্বাভাবিক।’

প্রবাদ আছে এগোতে গেলে ছাড়তে জানতে হয়। সেই নীতিই হয়ত অনুসরণের পথে সৌরভ দাস। তিনি আরও জানিয়েছেন যে, “ঠাকুর রামকৃষ্ণকে দূরে সরাতে অনেক সময় লেগে যেতে পারে। তবে আমিও এগোতে চাই। নতুন রূপে ভালোবাসা পেতে চাই। হয়ত দু-তিনমাস সময় নেব। তারপর আবার বেরিয়ে পড়বো চেনা-অচেনা প্রযোজকদের ডাকে।এগিয়ে যাব নতুন রূপে। হয় ওয়েব সিরিজের হাত ধরে অথবা থিয়েটার। বড়পর্দার সদস্য হওয়ারও ইচ্ছে আছে।” তবে দেখাই যাক পুরোনো কে ছেড়ে নতুন কি রূপে ধরা দেন ঠাকুর রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media