BollywoodHoop Plus

জাহ্নবী আমার বেস্ট ফ্রেন্ড একদমই নয়: সারা আলি খান

বলিপাড়ায় বন্ধুত্ব হোক বা প্রেম সবটাই শিরোনামে সর্বোচ্চ স্থান দখল করে বসে। প্রায়শই নবাবী অভিনেত্রী সারা আলি খানকে তাঁর বিভিন্ন বন্ধুদের সাথে সময় কাটাতে দেখা যায়। বিশেষত, শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর এবং জনপ্রিয় অভিনেত্রী রাধিকা মদনের সাথে প্রায়শই দুর্দান্ত বেস্টি গোল দিতে দেখা যায় সারাকে। দুই বন্ধুর সঙ্গেই অনেকবার পৃথিবীর বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন তিনি। এমনকি সারা এবং জাহ্নবীকে একইসাথে শরীরচর্চা করতে দেখা যায়। তবে কি সত্যিই দুজনে বেস্ট ফ্রেন্ড?

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

কানাঘুষায় শোনা গিয়েছিল জাহ্নবী ও সারার মধ্যে নিদারুণ প্রতিদ্বন্দ্বীতা। তা যে ডাহা মিথ্যে তা প্রমাণ দিলেন সারা। জানিয়েছেন, ‘রাধিকা মদন হোক বা জাহ্নবী কাপুর, দুজনকেই আমি খুবই পছন্দ করি। সোশ্যাল মিডিয়ায় আমাদের যেমন দেখেন আমরা বাস্তবেও তেমনই। আমরা একে অপরের সাথে অনেকটাই আরামদায়ক। অনন্যা পান্ডে, রাধিকা, জাহ্নবী বা আমি আজ এই ইন্ডাস্ট্রিতে কারণ আমরা এগোতে চাই। তাই চেষ্টা করি একে অপরের সাথে মিলে মিশে বাঁচার।’

একই বছরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন দুজনেই। সারা আলি খানের ‘কেদারনাথ’ এবং জাহ্নবী কাপুরের ‘ধড়ক’ একসাথেই নাম কামিয়েছিল ২০১৮ সালে। ওনাদের বন্ধুটি দৃঢ় হওয়াটাই স্বাভাবিক। সারা আরও বলেছেন- “লোকেরা আমাদের সম্পর্ক নিয়ে যতটা মনে করেন তার চেয়ে আমি এবং জাহ্নবী অনেক বেশি কাছের। আমরা শুধু ভালো বন্ধুই নই, আমাদের দুজনের বন্ধুর বৃত্ত কিছু বছর আগে থেকেই তৈরী কারণ আমাদের লক্ষ্য এক। নতুন করে কাজ সফলতার স্বপ্ন দেখায় ওই আমার বিশেষ সঙ্গী’।

সারা এবং জাহ্নবী কি তবে বেস্ট ফ্রেন্ড?
সারা বলেন, ‘না। আমরা বেস্ট ফ্রেন্ড নই। আমাদের অন্যান্য বন্ধুরা আছে। আসলে জাহ্নবী আর আমার বন্ধুত্ব গত দুই বছরে জায়গা পেয়েছে। লকডাউনে নিজেদের কেরিয়ার শুরুর সাথে সাথেই হারিয়ে ফেলেছিলাম আমরা। উচ্চাকাঙ্ক্ষী হয়েও কিছু করতে না পেরে মানসিক অবস্থা বিষদগ্রস্ত হয়ে গিয়েছিল। তখন ও আমার পাশে ছিল। ওর অবস্থাও ছিল আমার মতো। তাই বুঝতে পেরেছিল আমায়। তবে বেস্ট ফ্রেন্ড না হলেও অনেক কাছের আমরা’।

Related Articles