whatsapp channel

Pallavi Dey: পল্লবীর আত্মহত্যা নিয়ে সংশয় প্রকাশ প্রিয় বান্ধবী প্রত্যুষার

ইন্ডাস্ট্রিতে এসে প্রত্যুষা পালের সঙ্গে দারুন বন্ধুত্ব জমে ওঠে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-র। প্রত্যুষা একটা সময় পল্লবীর প্রাক্তন রুমমেট ছিলেন। এমনকি, পল্লবীর তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেষ পোস্ট করেন প্রত্যুষার। দুবছর…

Avatar

ইন্ডাস্ট্রিতে এসে প্রত্যুষা পালের সঙ্গে দারুন বন্ধুত্ব জমে ওঠে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-র। প্রত্যুষা একটা সময় পল্লবীর প্রাক্তন রুমমেট ছিলেন। এমনকি, পল্লবীর তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেষ পোস্ট করেন প্রত্যুষার। দুবছর আগের স্মৃতি তুলে ধরেন ইনস্টাগ্রাম স্টোরিতে। চলুন দেখি কী বলছেন পল্লবীর প্রিয় বান্ধবী প্রত্যুষা ( Pratyusha Paul)।

এক সংবাদমাধ্যমে প্রত্যুষা বলেন, “পল্লবীর ঠিক কী হয়েছিল আমরা বন্ধুরাও ঠিকমতো বুঝতে পারছি না। কারণ, শনিবার রাত তিনটে পর্যন্ত ওকে ইনস্টাগ্রামে অনলাইন দেখেছি। রাতে আমার একটি স্টোরিকে ও রিশেয়ার করেছে। ওর লাস্ট স্টোরি সেটাই। সকালবেলা ঘুম থেকে উঠে শুনছি পল্লবী আর নেই। হাসপাতালে গিয়ে শুনলাম সকাল ১০টা নাগাদ ওকে নিয়ে আসা হয়েছিল। ওকে নাকি সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া গিয়েছিল।”

পল্লবীর পেশাগত ও ব্যাক্তিগত দিক ধরে প্রত্যুষা বলেন, “ও জমিয়ে কাজ করছিল। প্রেম করছিল। বয়ফ্রেন্ডের সঙ্গেই থাকত। জীবনের নতুন অধ্যায়ে পা দিয়ে ব্যস্ত হয়ে গিয়েছিল পল্লবী। আর আমি এখন নর্থ কলকাতায় থাকি। আগে যেমন দেখা হতো, সেটা এখন আর হতো না। কিন্তু, তা বলে ও সুইসাইড করে নিতে পারে সেটা বিশ্বাস করে উঠতে পারছি না।”

বন্ধুর মৃত্যুতে শোকাহত প্রত্যুষা। নিজেই জানতেন না যে তার বান্ধবী আর নেই। মৃত্যুর কারণ কখনো জানতেই পারেননি। তাহলে কি পল্লবী তার আর সাগ্নিকের বর্তমান অবস্থান গোপন করতে চেয়েছিলেন? ঘটনা যাই ঘটুক, প্রত্যুষা আক্ষেপ করে এও বলেন, “ভাবনার সঙ্গে দু’ দিন আগে সিনেমা দেখতে গিয়েছিল ও। পৃথিবীতে যাই ঘটে যাক, ও সেটা আমার আর ভাবনাকে বলতে পারত। কিন্তু, আমাদের কিছু বলেনি। আমাদের ধারণাই ছিল না। পল্লবী যে এটা করেছি সেটা আমরা দু’জনেই হজম করে নিতে পারছি না।” এদিকে, পল্লবীর এক সহ অভিনেতা সায়ক চক্রবর্তী এই ব্যাপারে বলেন, ‘পল্লবীর সঙ্গে ওর বয়ফ্রেন্ডের সমস্যা ছিল। কী প্রবলেম ছিল জানি না। শুধু জানি ও খুব ভালো মেয়ে এটা করতে পারে না। ওদের দুজনের মধ্যেই সমস্যা ছিল। দুদিন আগে আমরা একসঙ্গে খেতে গিয়েছিলাম, সেদিন সমস্যার কথা বলছিল,ও কাঁদছিল। আমি বলেছিলাম তোরা একসঙ্গে না থাকতে পারলে ব্রেকআপ করে নে। ওর এই মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছি না।’

whatsapp logo