whatsapp channel

Monami Ghosh: নিম্নাঙ্গে নেই কোনো পোশাক, বিদেশে গিয়ে এটা কি করলেন মনামী!

মনামী ঘোষ (Monami Ghosh) বর্তমানে রয়েছেন দক্ষিণ কোরিয়ায়। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন মনামী। তাঁর অনুরাগীরা মনামীর চোখ দিয়েই দর্শন করছেন কোরিয়ান সভ্যতা ও সংস্কৃতিকে।…

Avatar

Nilanjana Pande

মনামী ঘোষ (Monami Ghosh) বর্তমানে রয়েছেন দক্ষিণ কোরিয়ায়। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন মনামী। তাঁর অনুরাগীরা মনামীর চোখ দিয়েই দর্শন করছেন কোরিয়ান সভ্যতা ও সংস্কৃতিকে। মনামী যথেষ্ট উচ্ছ্বসিত দক্ষিণ কোরিয়া ঘুরতে গিয়ে। তিনি ঘুরে এসেছেন কোরিয়ান র‌্যাপারদের হোমটাউনও। কারণ মনামীও বিটিএস-এর ফ্যান। বর্তমানে জেজু আইল্যান্ডে রয়েছেন তিনি। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছেন মনামী।

মনামীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের থ্রি-কোয়ার্টার শার্ট। সুতির শার্টটি ইস্ত্রি করেননি তিনি। ক্যাজুয়াল মুডে রয়েছেন মনামী। হাতে রয়েছে পোর্সেলিনের কফির কাপ। তাও হালকা গোলাপি রঙের। এই শার্টের সাথে মনামী টিম আপ করেছেন নীল রঙের ডেনিম শর্টস, ফলে উন্মুক্ত রয়েছে তাঁর বাকি নিম্নাঙ্গ। হালকা মেকআপ করেছেন তিনি। কাজলে ভরেছেন চোখের কোণ। ঠোঁট রাঙিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। চুলে বেঁধেছেন পনিটেল। জানলার ধারে বসে সমুদ্র উপভোগ করতে করতে কফির কাপে চুমুক দিয়েছেন মনামী। ডায়েট ভুলে খেয়েছেন কোরিয়ান ব্রেকফাস্টও। কখনও বিরাট আকৃতির টেডি বিয়ার নিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে মনামীকে। কখনও বা গান প্র্যাক্টিস করতে ব্যস্ত তিনি। ছবিগুলির ক্যাপশন অবশ্য মনামী দিয়েছেন কোরিয়ান ভাষায় যা অনুরাগীদের একাংশের বোধগম্য হয়নি।

তবে রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)-র যথেষ্ট পছন্দ হয়েছে মনামীর ছবিগুলি। তিনি লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন ছবির কমেন্ট বক্সে। তবে অবশ্যই অনেকে মনামীর পোশাক দেখে কটাক্ষ করে লিখেছেন, জামা কিনলেও তাঁর প‍্যান্ট কেনার পয়সা নেই। তবে মনামী অবশ্য কোনো ট্রোলের জবাব দেননি।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। মৃণাল সেন (Mrinal Sen)-এর জীবনী অবলম্বনে তৈরি এই ফিল্মে মৃণাল-জায়া গীতা সেন (Gita Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo