BollywoodHoop Plus

Kunal Kapoor: ফুটফুটে নতুন সদস্য এলো বচ্চন পরিবারে, আনন্দের টুইট কুণাল কাপুরের

বলিউডে কুণাল কাপুর (Kunal Kapoor)-এর সময় এই মুহূর্তে ভালো না গেলেও পারিবারিক জীবনে তিনি যথেষ্ট সুখী। তাঁর হাত ধরেই বচ্চন পরিবারে আগমন হল এক নতুন সদস্যের। রবিবার তাঁর স্ত্রী নয়না বচ্চন (Naina Bachchan) পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

কুণাল এদিন টুইট করে তাঁর ও নয়নার প্রথম পুত্রসন্তানের জন্মসংবাদ তাঁর অনুরাগীদের জানিয়েছেন। টুইটে কুণাল তাঁদের পুত্রসন্তানকে ঈশ্বরের আশীর্বাদ আখ্যায়িত করে পরমেশ্বরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 2015 সালে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর ভাই অজিতাভ বচ্চন (Ajitabh Bachchan )-এর কন্যা নয়নার সাথে বিয়ে হয় কুণালের। তাঁদের সম্পর্কের রসায়ন প্রায়ই ক্যামেরাবন্দী হয় সোশ্যাল মিডিয়ায়। কুণাল ও নয়নার মা-বাবা হওয়ার সুখবর পেয়ে হৃত্বিক রোশন (Hritwik Roshan), সুজান খান (Suzanne Khan), অঙ্গদ বেদী (Angad Bedi), দিনো মোরিয়া (Dino Morea)-রা কুণাল ও নয়নার পুত্রসন্তানকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও তাঁর দিদি শ্বেতা বচ্চন (Sweta Bachchan)-ও পিছিয়ে নেই। বচ্চন পরিবারের নতুন বংশধরকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kunal Kapoor (@kunalkkapoor)

কুণাল বলিউডে কেরিয়ার তৈরি করা নিয়ে কখনও সিরিয়াস ছিলেন না। উচ্চশিক্ষিত কুণাল একসময় চাকরি করতেন। তার পাশাপাশি করতেন মডেলিং। কিন্তু তাঁর চেহারার অভিনবত্ব তাঁকে এনে দেয় বলিউডে। কুণাল অভিনীত ‘রং দে বাসন্তী’ হিট হয়েছিল। এছাড়াও ‘লগা চুনরি মেঁ দাগ’, ‘আজা নাচলে’-র মতো ফিল্মে কুণালের অভিনয় প্রশংসিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Kunal Kapoor (@kunalkkapoor)

Related Articles