BollywoodHoop Plus

Karishma Tanna: স্বামীর হাত ধরে নতুন জীবনে পা জনপ্রিয় টেলি অভিনেত্রীর, গৃহপ্রবেশের ভিডিও ভাইরাল

6 ই ফেব্রুয়ারি বিয়ে হয়েছে করিশ্মা তান্না (Karishma Tanna) ও তাঁর বয়ফ্রেন্ড বরুণ বঙ্গেরা (Varun Bangera)-র। তাঁদের বিয়ের একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বেজ রঙের ঘাগরা ও কুন্দনের গয়নায় করিশ্মার বিয়ের সাজ যথেষ্ট প্রশংসিত হয়েছে। এবার ভাইরাল হল করিশ্মার গৃহপ্রবেশের ভিডিও।

‘বিদাই’-এর পর নিয়ম অনুযায়ী সোমবার শ্বশুরবাড়িতে গৃহপ্রবেশ হয়েছে করিশ্মার। সঙ্গে যথারীতি ছিলেন বরুণ। এদিন করিশ্মার পরনে ছিল গোলাপি রঙের ভারি শাড়ি ও গলায় ভারি নেকলেস ও চোকার। বরুণ পরেছিলেন হলুদ রঙের কুর্তা-পাজামা। ভিডিওতে দেখা যাচ্ছে, করিশ্মাকে বরণ করার পর কলস উল্টে তাঁর গৃহপ্রবেশ হল। গৃহপ্রবেশের পর নবদম্পতি ছবি তুলেছেন পাপারাৎজিদের অনুরোধে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এছাড়াও করিশ্মা শ্বশুরবাড়িতে তাঁর প্রথম ‘রসুই’ প্রথার একটি ভিডিও শেয়ার করেছেন। এই প্রথা অনুযায়ী, শ্বশুরবাড়ির পরিবারের সদস্যদের জন্য নতুন বৌকে বানাতে হয় মিষ্টি জাতীয় খাবার। করিশ্মা বানিয়েছিলেন হালুয়া। ভিডিওতে বরুণকে দেখা গেল করিশ্মাকে হালুয়া খাইয়ে দিতে। তবে এই ভিডিওতে করিশ্মা ও বরুণের পরনে ছিল ক্যাজুয়াল পোশাক।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

গত বছর চুপিসাড়ে বাগদান সেরেছিলেন করিশ্মা ও বরুণ। তাঁদের বিয়ের অনুষ্ঠানে কোভিড বিধি মেনে নিমন্ত্রণ করা হয়েছিল ঘনিষ্ঠ বন্ধুদের। এছাড়াও ছিলেন দুই পরিবারের সদস্যরা। আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন একতা কাপুর (Ekta Kapoor), ঋদ্ধিমা পন্ডিত (Ridhdhima Pandit), অনিতা হসনন্দানি (Anita Hasnandani), হার্লিন শেঠি (Harleen shetty), টেরেন্স লুইস (Terrence Lewis)।

Related Articles