Hoop PlusTollywood

Madhumita Sarcar: ভাত-বিরিয়ানি খেয়েও কিভাবে আকর্ষণীয় ফিগার ধরে রেখেছেন মধুমিতা সরকার!

ইদানিং মধুমিতা সরকার (Madhumita Sarcar) হইচই-এর ওয়েব সিরিজ ‘উত্তরণ’-এর মাধ্যমে আবারও উঠে এসেছেন চর্চায়। ‘উত্তরণ’-এ প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। কয়েকদিনের মধ্যেই শুরু করতে চলেছেন ‘কুলের আচার’-এর শুটিং। এই ফিল্মের ক্রিয়েটিভ ডিরেক্টর মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)। কিন্তু এর মাঝেও নিজেকে যথেষ্ট ফিট রাখার চেষ্টা করেন মধুমিতা। এই কারণে তিনি ব্যালান্সড ডায়েট অনুসরণ করেন।

শুটিং না থাকলে একটু বেলায় ওঠেন মধুমিতা। ঘুম থেকে ওঠার পর তাঁর পছন্দ গ্রিন টি ও বিস্কুট। তবে ব্রেকফাস্টে ভারি খাবার খান না মধুমিতা। দুটো ডিম সেদ্ধ ও মরসুমি কিছু ফল খান তিনি। বাড়িতে থাকলে মধুমিতার দুপুরের পাতে থাকে অল্প ভাত, সব্জি ও মাছ। শুটিংয়ে থাকলে মধুমিতা দুপুরে বেকড চিকেন অথবা বেকড ফিশ খান। মাঝে মাঝে ছাত্র শরবত খেতে পছন্দ করেন তিনি।

মধুমিতা খাদ্যরসিক না হলেও ফুচকা খেতে পছন্দ করেন। তাই প্রায়ই ফুচকা খেতে বেরিয়ে পড়েন তিনি। এছাড়াও মধুমিতার পছন্দ ‘ডায়নামাইট চিকেন’। সেটি আসলে চিলি চিকেনের একটি সংস্করণ। কারণ তাতে চিকেন ও লঙ্কা ছাড়া কিছুই থাকে না। রাত আটটার আগেই মধুমিতা ডিনার সেরে নেন। ডিনারে তিনি খান ভাত বা রুটি, কখনও বাড়িতে তৈরি বিরিয়ানি।

ডায়েট মানলেও জিমে সময় কাটাতে পছন্দ করেন না মধুমিতা। বাবার সঙ্গে টেবল টেনিস খেলে ঘাম ঝরান তিনি। এছাড়াও অভিনয়ের প্রয়োজনে মধুমিতা মার্শাল আর্টের প্রশিক্ষণ নিচ্ছেন। তিনি মনে করেন, ওজন কমানোর জন্য জিমে গিয়ে বা যোগ ব্যায়াম করে নিজেকে ফিট রাখার প্রয়োজন নেই। বরং যদি কেউ সাঁতার বা নাচ করে নিজেকে ফিট রাখতে চান, তাহলে তাঁর সেটাই করা উচিত।

Related Articles