Hoop Life

Lifestyle: বৃহস্পতিবার ভুলেও করবেন না এই কাজ, রুষ্ট হবেন মা লক্ষ্মী

অর্থনৈতিক সংকট কে যদি কমাতে চান, তাহলে অবশ্যই বৃহস্পতিবার তুলসী তলায় এই ভুল কখনোই করবেন না। আমরা অনেক সময় ছোটখাট ভুল করে ফেলি, যার ফলে আমাদের জীবনে অর্থনৈতিক সংকট নেমে আসে, এই অর্থনৈতিক সংকট দূর করতে চান, তাহলে অবশ্যই বৃহস্পতিবার তুলসী তলায় এই ছোটখাটো ভুল থেকে নিজেকে বাঁচিয়ে রাখুন আমরা অনেক সময় বিশ্বাস করি না, কিন্তু ছোটখাট ভুল আমাদের জীবনে অন্ধকার নিয়ে আসে।

অর্থনৈতিক সংকট দূর করতে প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা বেলায় তুলসী প্রদীপ অনেকেই দেয়, কিন্তু প্রদীপ দেওয়ার কতগুলি নিয়ম আছে, অনেকেই আছেন যারা বাড়ির ঠাকুরকে প্রদীপ দিয়ে সন্ধ্যা দিয়ে তারপরে তুলসী তলায় প্রদীপ দেন। এই ভুল কখনো ভুলেও করবেন না, কারন আমরা প্রত্যেকেই জানি, মা তুলসী হলেন ৩৩ কোটি দেবতার সমান তাই মা তুলসীকে আগে আপনাকে সন্তুষ্ট করতে হবে, তার জন্য তুলসী তলায় বৃহস্পতিবার গিয়ে আগে মানুষের উদ্দেশ্যে প্রদীপ দেখান। তাই সন্ধ্যাবেলা শুদ্ধ কাপড়ের শুদ্ধ বস্ত্রের তুলসী তলায় প্রদীপ দেখান এবং শাঁখ বাজানো তারপরে গৃহদেবতাকে পুজো করুন।

আপনি যদি এই ছোট্ট ভুলটি করে থাকেন তাহলে আজ থেকেই এই ভুলের সংশোধন করুন। তাহলে দেখবেন আপনার জীবনে ঘটে যাওয়া অর্থনৈতিক সংকট একেবারে দূর হয়ে যাবে। তবে মন থেকে বিশ্বাস করলে তবেই এই কাজটি করবেন, অনেকেই আছেন যারা বিশ্বাস করেন না এই সমস্ত ছোট ছোট ঘরোয়া টোটকায় তাদের জন্য এই লেখাটি একেবারেই নয়। আমাদের Hoophaap এর পক্ষ থেকে আমরা কোনভাবেই কুসংস্কারকে প্রশ্রয় দিচ্ছি না, তাই মন না চাইলে এই কাজ করবেন না।

Related Articles