Bengali SerialHoop Plus

Adrit Roy: বিয়ে ঠিকই হলনা ভাঙল কিকরে! ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক আদৃত

দুই বাংলার নেটিজন হোক বা আমজনতা সবাই প্রায় ‘মিঠাই’ জ্বরে আক্রান্ত। এদিকে উচ্ছেবাবুও ভীষণ কাছের ওঁদের। উচ্ছেবাবু ওরফে আদৃত রায় এই বিষয়টিকে বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগও করেন। তাঁর ভাষায়, “দর্শকের উচ্ছেবাবু হয়ে বেশ ভালোই কাটছে দিন। আপাতত একমাত্র ফোকাস মিঠাই। তাই সেখানকার সদস্য হয়ে এমন নির্দিষ্ট ভাবে দর্শকের কাছের হতে তো বেশ সুন্দর লাগছে”।

কিছুদিন আগেই বিয়ে ভেঙেছে আদৃতের। এখনও কি তিনি প্রভাবিত?

অভিনেতার ভাষায়, “বিয়ে ঠিকই হলোনা ভাঙল কিকরে”। তিনি জানান, তাঁকে নিয়ে এমন লেখালেখি একদমই ভুয়ো। কোনোদিনও জানাননি যে তিনি প্রেম করছেন আর বিয়ে তো দূরে থাক। আর বিশেষ ভাবে উল্লেখ্য, বাবা মা পরিবার তো এইরকম বিষয়কে আমলই দেন না। ছেলের খুশিতেই খুশি তাঁরা। আদৃত জানান, “এই যে কিছুদিন আগেই লেখা হল আমার সংসার হওয়ার আগেই চুরমার হয়ে গেল। সবাই জানতেও চাইল সুস্থ আছি কিনা। আমি তো সপাটে হ্যাঁ বলে দিলাম। আসলে এসব বিষয়কে গুরুত্ব না দেওয়াই কাজের”।

আবার কবে বড়পর্দায় দেখা যাবে আদৃতকে?

তাঁর ভাষায়, “আপাতত তেমন কিছু ভাবছিনা। যেহেতু এখন আমি মিঠাই-এর লিড সেহেতু এটাও একটা বিশাল প্রজেক্ট। আর তাছাড়া ইদানিং শুধু প্রেমের ছবিতেই আমায় নিতে চায়। কিন্তু আমার ইচ্ছে একটু অন্য ধরনের ছবির”। এরপরই একটু মজার সুরেই আদৃত জানালেন, কেন যে বার বার তাঁকে দেখলে পরিচালকদের প্রেমের ছবিই মাথায় আসে তিনি একদমই বুঝে উঠতে পারেন না। আর এই মুহূর্তে প্রেমের ছবিতে নাকি হালকা বিস্তর এলার্জি এসে গিয়েছে অভিনেতার।

জনপ্রিয়তার মানে টা আসলে কী আদৃতের কাছে?

অভিনেতার ভাষায়, জনপ্রিয়তা হলো ভালোবাসা। ওই যে মাঝে মধ্যে তিনি ব্যান্ড নিয়ে যখন অনুষ্ঠানে যান সেখানে সবাই তাঁকে উচ্ছেবাবু বলে ডাকে। কেউবা তাঁকে একবার কায়দা করে ‘বৌদিমণি’ ডেকে শোনাতে বলে। এই বিষয়গুলিই আদৃতের কাছে জনপ্রিয়তা। তিনি জানান, “আমার কাছে মেসেজ করে অনেকেই বলেন যে তোমার মতো ছেলে চাই, দাদা চাই। কেউ বা আবার আমার মতো বয়ফ্রেন্ড বা হাসবেন্ডও চেয়ে বসেন। বেশ ভালোই লাগে।” টিআরপি কমে গেলেও ভালোবাসা কমে না। তাঁর ভাষায়, “টিআরপি আমাদের প্রভাবিত করে না”।

Related Articles