whatsapp channel
Hoop StoryHoop Viral

Kachan Badam: সেলিব্রিটি হয়ে বাদাম বিক্রির পেশা ছেড়ে দিলেন ‘বাদামকাকু’ ভুবন বাদ্যকার

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’- গানটির রমরমা এখন সারা বিশ্ব জুড়ে। দক্ষিণ কোরিয়া থেকে আফ্রিকা সহ একাধিক দেশের একাধিক মানুষ অনবরত রিল ভিডিও বানিয়ে চলেছে। ‘বাদাম’ গানের স্রষ্টা ভুবন বাদ্যকর এদিকে এত ফেম পেয়ে জানিয়েও দিয়েছেন তিনি বাদাম বিক্রি করতে নারাজ।

প্রশ্ন উঠেছে, খারাপ সময়ে যে পাশে ছিল তাকেই ছেড়ে দেবেন ভুবন বাবু! ভুবন বাবু ওরফে বীরভূমের ‘বাদাম কাকু’ বলেছেন, তাঁকে দেখলেই এখন লোকজন ঘিরে ধরে। বাদাম বিক্রি হয় না। তাই এমন পদক্ষেপ নিলেন। এর বদলে তিনি এবার গায়ক হতে চাইছেন। বার্নপুরের বেশ কিছু তরুণ-তরুণী ভুবন বাবুকে একটি পিয়ানোও উপহার দিয়েছেন। সাথে শাল, কম্বল, ফুল ও মিষ্টির বর্ষা তো তাঁর বাড়িতে লেগেই রয়েছে।

বলা বাহুল্য, কিছুদিন আগেই নিজের গানের কপিরাইট দাবী করেছিলেন তিনি। তারও সুরাহা হলো। বৃহস্পতিবার ইলামবাজারে ‘গোধূলি’ নামে এক মিউজিক কোম্পানির তরফে তাঁকে সংবর্ধনা দিয়ে তিন লক্ষ টাকার চুক্তিও স্বাক্ষর হয়। ইতিমধ্যে দেড় পেয়েছেন পরে আবার বাকিটা পাবেন বলে জানানো হয়েছে। বলা বাহুল্য, জনপ্রিয়তা তাঁকে যেন ছেঁকে ধরেছে। তাঁর গানের কিছু ভিন্ন ভার্সনও বেরিয়েছে।

প্রশ্ন ছিল, বাংলাদেশের মানুষও তো ভুবন বাবুর গানে আপ্লুত। ভুবন কি সে দেশে যাবেন? সপাটে উত্তর “না। আমার দেশেই আমি থাকবো।” এর পরেই বীরভূমের কুড়ালজুড়িতে গায়ক ভুবন বাদ্যকরের সেই আকর্ষণীয় বক্তব্য। “দেশে বিদেশে শুধু আমারই গান। অনেক ভালোবাসা পেয়েছি। ইতিমধ্যে একটি মিউজিক কোম্পানির সাথে কাজেরও যোগাযোগ হয়ে গিয়েছে। এখন আর বাদাম বিক্রি তাই করিনা আমি তো সেলেব্রিটি।”

whatsapp logo