whatsapp channel
Hoop PlusTollywood

Yuvaan: নাতির মুখ দেখা হয়নি, প্রয়াত দাদুর ছবি জড়িয়ে ধরে চুমু খেল ছোট্ট ইউভান, আবেগঘন রাজ

গত বছরের আগস্ট মাসে নিজের বাবাকে হারিয়েছিলেন ব্যারাকপুর এর বিধায়ক এবং পরিচালক রাজ চক্রবর্তী। তার কিছুদিন পরই চক্রবর্তী পরিবারে আসে এক মিষ্টি সদস্য রাজপুত্তুর ইউভান। কিন্তু দাদু তার নাতিকে দেখে যেতে পারেননি। এই আক্ষেপ রাজ চক্রবর্তীর সারা জীবন থেকে যাবে।

নিজের চোখে না দেখলেও ‘দাদা’-র প্রতি অমোঘ টান ইউভানের। শনিবার সকাল বেলায় রাজ চক্রবর্তীর এই পোস্ট করা ইনস্টাগ্রাম ভিডিও নিমেষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোফায় বসে তার নরম এবং ছোট আঙ্গুল দিয়ে ঠাকুরদাকে চেনার চেষ্টা করছে ইউভান। মাকে ঠাকুরদার ছবি দেখিয়ে খিলখিলিয়ে হেসে উঠছে। বারবার অগোছালোভাবে বলে উঠছে ‘দাদা’। মা শুভশ্রীও তাকে দাদাকে চুম্বন করার নির্দেশ দিচ্ছে। আর সরল শিশু ইউভান মায়ের নির্দেশ বদ্ধপরিকর ভাবে পালন করছে। ইউভানের যেন তার দাদার সঙ্গে বহুদিনের পরিচিতি, কত না বলা গল্প জমে আছে বলার জন্য।

এই পোস্টের ক্যাপশন আপনাকে আরও আবেগঘন করে তুলবে। রাজ চক্রবর্তী লেখেন, ” ভাগ্যের পরিহাস, একই বছরে একজনকে হারাই তো আরেকজনকে পাই। আমার ছেলে হয়তো বাবাকে কোনদিনও স্বচক্ষে দেখে নি এবং বাবাও তার নাতিকে কোনদিনও দেখে যাওয়ার সুযোগ পাননি। তবুও আমি জানি, কোনো না কোনোভাবে ওরা একে অপরকে প্রচন্ড মিস করে।”

ইউভানের প্রতিটি ছোট ছোট পদক্ষেপ সোশ্যাল মিডিয়ায় বন্দি করে রাখেন তারকা দম্পতি। আজকের পোস্ট করা এই ভিডিওতে নিশ্চয়ই চোখ ভিজেছে সকল নেটিজেনদের।

whatsapp logo