whatsapp channel

Nick-Priyanka: মা-বাবা হলেও নিক-প্রিয়াঙ্কার সন্তানের নাম রাখবেন অন্য কেউ!

চলতি বছরের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও নিক জোনাস (Nick Jonas)। তবে এখনও অবধি তাঁরা কন্যাসন্তানের ছবি প্রকাশ করেননি। জানা যায়নি তাঁদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও নিক জোনাস (Nick Jonas)। তবে এখনও অবধি তাঁরা কন্যাসন্তানের ছবি প্রকাশ করেননি। জানা যায়নি তাঁদের মেয়ের নাম। এবার এই বিষয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা, ডঃ মধু চোপড়া (Dr.Madhu Chopra)।

Advertisements

গত শনিবার নিজের কসমেটিক ক্লিনিকের চৌদ্দ বছর পূর্তি অনুষ্ঠানে মধু জানিয়েছেন, প্রথমবার দিদা হয়ে উচ্ছ্বসিত তিনি। এই অনুভূতি একদম অন্যরকম। কিন্তু এখনও অবধি প্রিয়াঙ্কা ও নিকের কন্যাসন্তানের কোনো নাম ঠিক হয়নি। ভারতীয় রীতি অনুসারে, পন্ডিতজি তার জন্ম সময় অনুসারে নাম বাছাই করলে তারপর নামকরণ অনুষ্ঠানের মাধ্যমে তা প্রকাশিত হবে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কন্যাসন্তানের মাতা-পিতা হওয়ার কথা জানিয়ে নিক ও প্রিয়াঙ্কা বলেছিলেন, সারোগেসির মাধ্যমে তাঁদের সন্তান পৃথিবীতে এসেছে। কিন্তু সময়ের আগে ভূমিষ্ঠ হওয়ার কারণে তাকে বেশ কিছুদিন কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা। জোনাস পরিবার তাঁদের নতুন সদস্যের আগমনে উচ্ছ্বসিত বলেও জানিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। কিন্তু সন্তানের জন্মের আগে অবধি চোপড়া ও জোনাস পরিবারের তরফে গোপনীয়তা বজায় রাখা হয়েছিল। তবে বিভিন্ন সাক্ষাৎকারে মা হতে চাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

প্রিয়াঙ্কা-কন্যার সারোগেটেড মাদার এর আগে পাঁচ বার সন্তানের জন্ম দিয়েছেন। কিন্তু এবার তাঁর শারীরিক পরিস্থিতির কারণে নির্ধারিত সময় এপ্রিল মাসের আগেই চিকিৎসকরা গর্ভস্থ সন্তানকে দ্রুত পৃথিবীতে নিয়ে আসার সিদ্ধান্ত নেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media