BollywoodHoop Plus

Karan-Bipasha: খুদে সদস্য আসতে চলেছে করণ-বিপাশার সুখের সংসারে! জল্পনা তুঙ্গে

বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর দাম্পত্যের বয়স হয়ে গেল ছয় বছর। প্রতি বছর একবার করে বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার খবরের গুজব ছড়ায়। কিন্তু এবারের গুজব বোধ হয় সত্যি। ইতিমধ্যেই বিপাশা ও করণের অনুরাগীদের একাংশ তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেছেন।

সম্প্রতি বিপাশা ও করণ তাঁদের পরিবারের সঙ্গে একটি নামী রেস্টুরেন্টে নৈশভোজ সারতে গিয়েছিলেন। সেখানে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন তাঁরা। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ভিডিওয় দেখা যাচ্ছে, বিপাশার পরনে রয়েছে নীল রঙের ঢিলেঢালা পোশাক। গাড়ি থেকে নামছেন তিনি। তাঁর পোশাকের কারণেই অনুরাগীদের ধারণা হয়, বিপাশা অন্তঃসত্ত্বা। এরপরেই শুভেচ্ছাবার্তায় ভরে যায় তাঁর ইনবক্স। কিন্তু ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, অন্তঃসত্ত্বা নন বিপাশা।

2020 সালেও বিপাশাকে ঢোলা পোশাকে দেখে অনেকেই ভেবেছিলেন তিনি অন্তঃসত্ত্বা। কিন্তু বিপাশা সমস্ত জল্পনার অবসান করে বলেছিলেন, মা হওয়ার অনুভূতি অতুলনীয়। ফলে তিনি যেদিন অন্তঃসত্ত্বা হবেন, সেদিন লুকিয়ে রাখবেন না। আপাতত তাঁরা নিজেদের মতো করে সময় কাটাতে চান।

2016 সালে অনেক বাধা-বিপত্তি কাটিয়ে বিপাশা ও করণ সাতপাকে বাঁধা পড়েছিলেন। এর আগে করণের দুই বার বিবাহ বিচ্ছেদ হওয়ার ফলে বিপাশার বাবা হীরক বসু (Hirak Basu) ও মা মমতা বসু (Mamata Basu) এই বিয়েতে রাজি ছিলেন না। কারণ তাঁদের মনে হয়েছিল, এই সম্পর্ক টিকবে না। কিন্তু বিপাশা তাঁর মা-বাবাকে বোঝান, এর আগে তিনিও একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন ও ব্রেক-আপ হয়েছে। করণ সম্পর্ককে স্বীকৃতি দিতে আইনি কাগজে সই করেছেন। এটাই হল পার্থক্য। বহু আলোচনার পর বিপাশা ও করণের প্রেম গড়ায় বিয়ে অবধি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles