whatsapp channel

Rashmika Mandana: মেকআপ ছাড়া কেমন দেখতে ‘ন্যাশনাল ক্রাশ’ রশ্মিকা মন্দানাকে!

ডিয়ার কমরেড থেকে শুরু করে গীতগোবিন্দম যেকোনো সিনেমাতেই রশ্মিকার অবতারে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। মাত্র ২৫ বছর বয়সে তিনি দক্ষিণী ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। তাঁর ঝুলিতে ফ্লপের…

Avatar

HoopHaap Digital Media

ডিয়ার কমরেড থেকে শুরু করে গীতগোবিন্দম যেকোনো সিনেমাতেই রশ্মিকার অবতারে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। মাত্র ২৫ বছর বয়সে তিনি দক্ষিণী ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। তাঁর ঝুলিতে ফ্লপের সংখ্যা যৎসামান্য।

রশ্মিকা তাঁর অনুরাগীদের চোখে অপার সুন্দরী। কিন্তু বাস্তবে মেকআপ ছাড়া রশ্মিকাকে দেখেছেন কোনদিনও? নায়িকা মানেই যে তাঁদের সব সময় মেকাপের আস্তরণে থাকতে হবে এই ধারণা সম্পূর্ণ নস্যাৎ করে দিয়েছেন রশ্মিকা। কিন্তু নো মেক-আপ লুকেও তাঁর ত্বকের ঔজ্জ্বল্য যেভাবে প্রকাশ পায় তাতে বোঝাই যায় যে নায়িকা নিজের সৌন্দর্য সম্পর্কে কতটা সচেতন।

অভিনেত্রী বরাবরই নো মেক-আপ লুকেই স্বাচ্ছন্দ্য। তিনি তাঁর সারল্যেই বিশ্বাস করেন। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে জনসমক্ষে তিনি নো মেকআপ লুকেই ঘুরে বেড়ান। তাঁর অনুরাগীদের মতে হাসি দিয়েই তিনি অপার সুন্দরী হয়ে উঠতে পারেন।

রশ্মিকা দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির একজন নায়িকা। গত দুই বছরে সব রেকর্ড ভেঙে কোভিড কালে হল মালিকদের আশার আলো দেখেছিল তাঁর অভিনীত সিনেমা পুষ্পা: দ্য রাইজ। ‘সামি’ থেকে শুরু করে ‘শ্রীবল্লী’ প্রতিটি গানে তার এবং আল্লু অর্জুনের রসায়ন মুগ্ধ করেছে দর্শকদের। রশ্মিকার পথ চলা শুরু তামিল সিনেমা ‘কিরিক পার্টি’-র মাধ্যমে। যেটি মুক্তি পায় ২০১৬ সালে। অভিনয়ে আসার আগে তিনি মডেলিং করতেন।

পুষ্পার পর তিনি যে সাফল্য অর্জন করেছেন তাতে বলিউডও তাঁকে নিয়ে ভাবতে শুরু করেছে। আর অভিনেত্রীর অনুরাগীদের জন্য সুখবর রশ্মিকার বলিউডে আত্মপ্রকাশ খুব শীঘ্রই হতে চলেছে। কানাঘুষো খবর অনুযায়ী, পরিচালক শান্তনু বাগচীর ‘মিশন মজনু’ সিনেমাটির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছে রশ্মিকা। খুব সম্ভবত প্রথম বলিউড সিনেমার নায়ক হিসেবে দেখা যাবে তাঁর পাশে সিদ্ধার্থ মালহোত্রাকে। আবার তামিলের সুপারস্টার অভিনেতা বিজয় দেভেরেকন্ডার সঙ্গে প্রেমের গুঞ্জনও ইন্ডাস্ট্রিতে শোনা যাচ্ছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media