Malaika Arora: কালো বিকিনির ফাঁকে উন্মুক্ত সাদা অন্তর্বাস, সুইমিংপুলে জলকেলি মালাইকা আরোরার

বলি জগতের নিঃসন্দেহে একজন অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন মালাইকা আরোরা। তিনি পেশাগত জীবনের জন্য যতটা না বেশি সংবাদমাধ্যমে চর্চায় উঠে আসেন তার থেকেও বেশি উঠে আসেন তাঁর পোশাক, জীবনযাপন, ব্যক্তিগত…

HoopHaap Digital Media

বলি জগতের নিঃসন্দেহে একজন অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন মালাইকা আরোরা। তিনি পেশাগত জীবনের জন্য যতটা না বেশি সংবাদমাধ্যমে চর্চায় উঠে আসেন তার থেকেও বেশি উঠে আসেন তাঁর পোশাক, জীবনযাপন, ব্যক্তিগত জীবন এবং প্রেমের জন্য। সম্প্রতি আরও একবার তাঁকে নিয়ে আলোচনার ঝড় উঠে গেল সোশ্যাল মিডিয়ায়। আর এই ঝড়ের কারণ নিঃসন্দেহে তাঁর পোশাক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মালাইকা আরোরা একটি ছবি পোস্ট করেন। যে ছবি পোস্ট করতেই নিমেষে হয়ে যায় ভাইরাল। ভাইরাল এই ছবিটিতে তাঁকে কালো রংয়ের একটি গাউনে সুইমিং পুলে নামতে দেখা যাচ্ছে। কালো গাউনের আড়ালে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর শ্বেত শুভ্র অন্তর্বাস।

ভাইরাল এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন,“ হারিয়ে গিয়েছি…!” ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই বয়ে যায় লাইক এবং কমেন্টের বন্যা। মাত্র দু ঘন্টার ব্যবধানে ছবিটি দেড় লাখেরও বেশি মানুষ লাইক করেছেন। ছবিটির কমেন্ট বক্সে অভিনেত্রী প্রশংসায় ছয়লাপ হয়ে যান নেটিজেনরা। কমেন্ট বক্স স্ক্রল করতেই খালি দেখা যায় আগুন ইমোজি।

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

কয়েকদিন আগেই একটি ট্রানস্পারেন্ট গাউনে ছবি শেয়ার করেছিলেন মালাইকা আরোরা। ছবিতে তাঁকে জুতো ঠিক করতে দেখা গিয়েছিল। একটি ম্যাগাজিনের ফটোশুটের জন্যই এই সাজে দেখা গিয়েছিল তাকে। এই ছবিতে তারকা থেকে সাধারণ সকলেই ভালোবাসা পাঠিয়েছেন অভিনেত্রীকে।

এই অবতারে তিনি যে আগুন ধরিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। এই বয়সেও তিনি যেভাবে সৌন্দর্য বজায় রেখেছেন সেটাই রীতিমতো হতবাক করে দেয় সকল সাইবার বাসীদের।

ব্যক্তিগত জীবন থেকে ফ্যাশন স্টেটমেন্ট মিডিয়ায় সবসময় আলোচনার কেন্দ্রে উঠে আসেন মালাইকা। তিনি যে বনি কাপুরের পুত্র অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তা বহুকাল ধরেই বলিপাড়ার ওপেন সিক্রেট। এভাবে খোলামেলা অবতারে প্রকাশ্যে আসার জন্য তাকে প্রায়শই নিন্দার মুখোমুখি হতে হয়। কিন্তু এইসবে বিন্দুমাত্র কান্না দিয়ে অভিনেত্রী সর্বদা নিজের মেজাজেই চলেন।